ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিজের কণ্ঠের গান নিয়ে প্রথমবার নাঈম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৬ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
নিজের কণ্ঠের গান নিয়ে প্রথমবার নাঈম এফএস নাঈম ও হৃদি শেখ

দীর্ঘদিন ধরে অভিনয় দিয়ে দর্শকদের মাতিয়ে রেখেছেন অভিনেতা এফএস নাঈম। এবার ছোট পর্দার এই অভিনেতা প্রথমবারের মতো প্রকাশ করতে যাচ্ছেন নিউজের কণ্ঠে গাওয়া গান। সোমববার (২৩ এপ্রিল) গানটির মিউজিক ভিডিও’র শুটিং শেষ হয়েছে কক্সবাজারে।

সেখান থেকে সোমবার দুপুরে ঢাকায় ফিরেছেন শুটিং ইউনিট। ফ্লাইট থেকে নেমেই বাংলানিউজের সঙ্গে কথা বললেন জনপ্রিয় এই অভিনেতা।

নাঈম বলেন, ‘অনেকে হয়তো ভাববেন আমি শখের বসে গান করলাম। আসলে বিষয়টি তা নয়। প্রায় ১৫ বছর আগে আমি নিয়মিত গান করতাম। তখন আমার একটি ব্যান্ডের দল ছিল। দলটি নিয়ে নিয়মিত আমি স্টেজ শো করতাম। কিন্তু অভিনয়ে ব্যস্ত হয়ে যাওয়ায় পরে আর গানে মনোযোগ দিতে পারিনি। তবে মিডিয়ার যাদের সঙ্গে আমার উঠাবসা তারা আমার গান করার বিষয়টি জানেন।

‘তোমাকে’ শিরোনামের গানটি করার পেছনের মজার গল্পটি নিজ মুখেই শোনালেন নাঈম, একদিন একটি স্টুডিওতে আমি ও অভিনেত্রী হিমি নাটকের ডাবিং করছিলাম। তখন স্টুডিওতে উপস্থিত সবার অনুরোধে ‘তোমাকে’ গানটি গাই। তবে সেসময়ে আমার অজান্তেই গানটি রেকর্ড করে ফেলেন সঙ্গীত পরিচালক রেজওয়ান শেখ। এক সপ্তাহ পর তিনি গানটির ওপর মিউজিক তৈরি করে আমাকে চমকে দেন। আমাকে পুনরায় কণ্ঠ দেওয়ার জন্য বলেন। এরপর কণ্ঠ দেই, ব্যস গান রেডি হয়ে গেলো’।

গানটির কথা ও সুরও নাঈমের। সঙ্গীতায়োজন রেজওয়ান শেখের। রাজু রাজের নির্দেশনায় মিউজিক ভিডিওটিতে নাঈমের সঙ্গে মডেল হয়েছেন হৃদি শেখ।

খুব শিগগিরই গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৮
জেআইএম/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।