ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দুই দিনেই ১০০ কোটি আয় মহেশের ছবির

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
দুই দিনেই ১০০ কোটি আয় মহেশের ছবির ‘ভারত আনে নেনু’ ছবির একটি দৃশ্যে মহেশ বাবু ও কিয়ারা আদবানি

মাত্র দুই দিনে ১০০ কোটির ক্লাবে প্রবেশ করলো ভারতের দক্ষিণী তারকা মহেশ বাবুর ছবি ‘ভারত আনে নেনু’। এটিই ভারতের প্রথম ছবি যা চলতি বছর সবচেয়ে দ্রুত ১০০ কোটির ক্লাবে প্রবেশ করলো।

শিবা কোরাতলা পরিচালিত ছবিটি শুক্রবার (২১ এপ্রিল) ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পায়। শনিবারই (২২ এপ্রিল) ছবিটি ভারত থেকে আয় করে নেয় ৭৪ কোটি রুপি।

বাকি ২৬ কোটি রুপি আসে আন্তর্জাতিক বাজার থেকে। এমন তথ্য জানিয়েছেন চলচ্চিত্র সমালোচক এবং বাণিজ্য বিশ্লেষক রামেশ বালা।

তেলুগু সুপারস্টার মহেশ বাবু তার মায়ের জন্মদিনে ‘ভারত আনে নেনু’ মুক্তি দেন। ছবিটির অভূতপূর্ব সাফল্যের কারণে সোশ্যাল মিডিয়ায় তিনি ভক্ত ও দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন।

টুইটারে মহেশ বাবু লিখেন, ‘নিজেকে ভাগ্যবান মনে করছি। আপনাদের দেওয়া কথা রাখতে পেরে আমি অনেক আনন্দিত। ‘ভারত আনে নেনু’ ছবির জন্য শিবা কোরাতলা স্যারকেও ধন্যবাদ। এই সাফল্য আমাদের সকলের ও ভালো ছবির বিজয়। আমার পুরো দলকে অভিনন্দন। ’

‘ভারত আনে নেনু’ রাজনৈতিক থ্রিলারধর্মী ছবি। এতে মহেশ বাবু চরিত্রের নাম ভারত রাম। তিনি অভিনয় করেছেন অন্ধ্র প্রদেশের মুখ্যমন্ত্রীর চরিত্রে।

৬০ কোটি রুপি বাজেটের ছবিটিতে আরও অভিনয় করেছেন কিয়ারা আদবানি, প্রকাশ রাজ, আর. শরৎকুমার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।