ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গাঁটছড়া বাঁধলেন মিলিন্দ-অঙ্কিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
গাঁটছড়া বাঁধলেন মিলিন্দ-অঙ্কিতা মিলিন্দ-অঙ্কিতা

দীর্ঘদিনের প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারকে জীবন সঙ্গিনী করলেন বলিউড অভিনেতা মিলিন্দ সোমন। রোববার (২২ এপ্রিল) সকালে মহারাষ্ট্রের আলীবাগে সামাজিক ও ধর্মীয় রেওয়াজ মেনে দু’জনের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শনিবার (২১ এপ্রিল) রাতে গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠানের পর রোববার সকালে দু’জন যৌথজীবন শুরু করেন। মিলিন্দ ও অঙ্কিতা দু’জনই ধূসর সাদা পোশাকে বিয়ের মণ্ডপে উপস্থিত হন।

অঙ্কিতার পরনে ছিলো ধূসর সাদা শাড়ি, আর মিলিন্দ পরেন ধূসর সাদা পাঞ্জাবি। বিয়ের মণ্ডপে মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ার

সনাতন ধর্মের রীতিতে বিয়ের অনুষ্ঠানিকতায় ফুলের মালা বদলের মধ্য দিয়ে একে অপরকে ‘নিজের’ করে নেন।

নবদম্পতির বিয়ের ছবি তাদের বন্ধু-স্বজনরা সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রকাশ করেছেন। দু’জনই হাস্যোজ্জ্বল মুখে ক্যামেরাবন্দি হন।   

আগের দিন রাতে আলীবাগে তাদের গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠানে ছিলেন পরিবারের সদস্য, আপনজন ও বন্ধুরা। গায়ে হলুদের সবচেয়ে বড় আকর্ষণ ছিল মিলিন্দ ও অঙ্কিতার রোমান্টিক নাচ। বিয়ের মণ্ডপে দাড়িয়ে অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করছেন মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ার

জানা যায়, গত নভেম্বরে গুয়াহাটিতে অঙ্কিতার বাড়িতে গিয়ে তার বাবা-মা, বন্ধু ও আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলেন মিলিন্দ। এমনকি তার ভাগনের জন্মদিন পার্টিতেও উপস্থিত হন জনপ্রিয় এই মডেল।

মিলিন্দের বয়স ৫২ বছর আর অঙ্কিতার মাত্র ২৩ বছর। তাদের দু’জনের বয়সের ব্যবধান ২৯ বছর। শুরুর দিকে এটি নিয়ে অঙ্কিতার বাবা-মায়ের আপত্তি থাকলেও মিলিন্দের সঙ্গে দেখা করার পর ‘বরফ গলে’ যায়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে ক্যামেরা বন্দি হন মিলিন্দ ও অঙ্কিতা

২০০৬ সালে ফরাসি অভিনেত্রী মিলেন জামপোনইকে বিয়ে করেছিলেন মিলিন্দ। তবে বেশিদিন সে সংসার টেকেনি। ২০০৯ সালে মাত্র তিন বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।