ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মিলিন্দের সঙ্গে অঙ্কিতার বিয়ে রোববার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
মিলিন্দের সঙ্গে অঙ্কিতার বিয়ে রোববার মিলিন্দ সোমন ও অঙ্কিতা কোনওয়ার

বলিউড অভিনেতা মিলিন্দ সোমন ও তার প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারের বিয়ের গুঞ্জন ছড়ায় গত ডিসেম্বরেই। স্বজনদের বরাত দিয়ে বলা হয়, তারা ২০১৮ সালের মে মাসে বিয়ের পিঁড়িতে বসছেন। কিন্তু মালাবদলে দু’জনের যেন তর সইছে না। সেজন্যই কি-না এক মাস আগেই গাঁটছড়া বাঁধছেন এই প্রেমিক যুগল।

দীর্ঘদিন প্রণয়ের পর রোববার (২২ এপ্রিল) মালাবদল করতে যাচ্ছেন তারা। মহারাষ্ট্রের আলীবাগে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

এরই মধ্য দিয়ে মিলিন্দ-অঙ্কিতাকে ঘিরে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটছে।

শনিবার (২১ এপ্রিল) আলীবাগে তাদের গায়ে হলুদ ও মেহেদি অনুষ্ঠান হয়। এতে ছিলেন পরিবারের সদস্য, আপনজন ও বন্ধুরা। গায়ে হলুদের সবচেয়ে বড় আকর্ষণ ছিল মিলিন্দ ও অঙ্কিতার রোমান্টিক নাচ। সেই নাচের ভিডিও তারা নিজেরাই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন।

হলুদে মিলিন্দ সাদা পাঞ্জাবি ও ধুতি এবং অঙ্কিতা হলুদ লেহেঙ্গা পরে অংশ নেন। আর মেহেদির আয়োজনে মিলিন্দ পরেন নীল পাঞ্জাবি আর অঙ্কিতা হাজির হন লাল শাড়িতে।  

জানা যায়, গত নভেম্বরে গুয়াহাটিতে অঙ্কিতার বাড়িতে গিয়ে তার বাবা-মা, বন্ধু ও আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলেন মিলিন্দ। এমনকি তার ভাগনের জন্মদিন পার্টিতেও উপস্থিত হন জনপ্রিয় এই মডেল।  

মিলিন্দের বয়স ৫২ বছর আর অঙ্কিতার মাত্র ২৩ বছর। তাদের দু’জনের বয়সের ব্যবধান ২৯ বছর। শুরুর দিকে এটি নিয়ে অঙ্কিতার বাবা-মায়ের আপত্তি থাকলেও মিলিন্দের সঙ্গে দেখা করার পর ‘বরফ গলে’ যায়।

২০০৬ সালে ফরাসি অভিনেত্রী মিলেন জামপোনইকে বিয়ে করেছিলেন মিলিন্দ। তবে বেশিদিন সে সংসার টেকেনি। ২০০৯ সালে মাত্র তিন বছরের মাথায় তাদের বিচ্ছেদ হয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, এপ্রিল ২২, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।