ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাস্কাটে মৃত পাওয়া গেলো ডিজে ও ইডিএম পথিকৃৎ এভিসিকে 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
মাস্কাটে মৃত পাওয়া গেলো ডিজে ও ইডিএম পথিকৃৎ এভিসিকে  টিম বার্গলিং

দু’বার এমটিভি মিউজিক অ্যাওয়ার্ড বিজয়ী, দু’বার গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত ডিজে ও ইলেক্ট্রনিক ড্যান্স মিউজিকের পথিকৃৎ এভিসির রহস্যজন মৃত্যু হয়েছে। ওমানের মাস্কাটে মাত্র ২৮ বছর বয়সী এ ডিজে’র মরদেহ পাওয়া গেছে বলে জানাচ্ছে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো। তবে কীভাবে তার মৃত্যু হয়েছে এ ব্যাপারে কিছু জানা যায়নি।

সুইডিশ এ প্রডিউসারের আসল নাম টিম বার্গলিং। ওমান থেকে একটি বিবৃতিতে বলা হয়েছে, অত্যন্ত দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে টিম বার্গলিংকে আমরা হারিয়েছি।

তিনি এভিসি নামেও পরিচিত। শুক্রবার (২০ এপ্রিল) মাস্কাটে তাকে মৃত অবস্থায় পাওয়া গেছে। তার পরিবারেএ ঘটনায় বিপর্যস্ত। এই কঠিন সময়ে তার পরিবারের প্রতি সম্মান রাখার জন্য সবার কাছে অনুরোধ করা হচ্ছে। এ বিষয়ে আর কোনো বিবৃতি দেওয়া হবে না।

এভিসিকে বলা হয় সমসাময়িক ইলেক্ট্রনিক ড্যান্স মিউজিকের পথিকৃৎ এবং একজন বিরল ডিজে যিনি বিশ্বব্যাপী ট্যুর করে দর্শক মাতাতে সক্ষম। তার সবচেয়ে জনপ্রিয় ও সাড়া জাগানো মিউজিক ‘Le7els’।

বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডে মনোনয়ন (টপ ড্যান্স/ইলেক্ট্রনিক) পাওয়ার ঠিক একদিন পর তিনি মারা গেলেন। এভিসি (০১) অ্যালবামের জন্য তিনি এ মনোনয়ন পান। ‘ওয়েক আপ মি’, ‘দ্য ডেজ’, ও ‘ইউ মেক মি’র জন্যও বিশ্ববাসী তাকে চেনে।

বাংলাদেশ সময়: ০৩০০ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৮
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।