ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের সঙ্গে ‘বিগ বস’ সঞ্চালনায় ক্যাটরিনা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
সালমানের সঙ্গে ‘বিগ বস’ সঞ্চালনায় ক্যাটরিনা সালমান খান-ক্যাটরিনা কাইফ

চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হতে যাচ্ছে ভারতের সবচেয়ে জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র ১২ তম আসর। কয়েকদিন আগে শোটি শুরু করার ঘোষণা দেয় কালারস টিভি। ইতোমধ্যে প্রতিযোগীদের অডিশন নেওয়া শুরু হয়েছে।

প্রতিবারের মতো এবারও বিগ বসের সঞ্চালনার দায়িত্বে থাকবেন সালমান খান। তবে নতুন আসরে দর্শকের জন্য নতুন চমক দেবে কর্তৃপক্ষ।

শোনা যাচ্ছে এবার বলিউড ‘ভাইজান’র সঙ্গে অনুষ্ঠানটিতে সহ-সঞ্চালকের দায়িত্বে থাকবেন তারই সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ।  

বড় পর্দার এই হিট জুটিকে দর্শক এবার টিভি পর্দায় দেখতে পাবেন। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যম এমনই প্রতিবেদন প্রকাশ করেছে।  

সূত্র জানায়, সালমান-ক্যাটরিনা একসঙ্গে অনুষ্ঠান সঞ্চালনা করবেন। বড় পর্দার পর টিভি পর্দায়ও দর্শক তাদের রসায়ন দেখতে পাবেন। ক্যাটই হবেন একমাত্র অভিনেত্রী যিনি এই অনুষ্ঠানের মাধ্যমে বলিউড ‘সুলতান’র সঙ্গে  নানা রকম মজা করবেন, তাকে অনুকরণ করবেন আবার তার সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াবেন।  

এর আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির প্রচারণায় ‘বিগ বস’র ১১তম আসরে অতিথি হিসেবে অংশ নিয়েছিলেন ক্যাটরিনা। তখন সালমান-ক্যাট 'সোহাগ সে সওগাত’ গানের সঙ্গে নেচে দর্শক মাতিয়েছিলেন।  

‘টাইগার জিন্দা হ্যায়’ ছাড়াও ‘যুবরাজ’, ‘ম্যানে পেয়ার কিউ কিয়া’, ‘পার্টনার’ এবং ‘এক থা টাইগার’-এ জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।  

‘ধুম থ্রি’ অভিনেত্রী বর্তমানে শাহরুখ খানের সঙ্গে ‘জিরো’ ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়াও ‘থাগস অব হিন্দুস্তান’ ছবিতে অভিনয় করছেন ক্যাটরিনা। এদিকে ‘ভারত’ ছবির প্রস্তুতি নিতে লন্ডনে অবস্থান করছেন সালমান। আসন্ন ঈদে ‘রেস থ্রি’ দিয়ে আবারও পর্দা কাঁপাবেন এই সুপারস্টার।

বাংলাদেশ সময়: ১৩০৬ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।