ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাদাম তুসোতে করণ জোহরের ইতিহাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
মাদাম তুসোতে করণ জোহরের ইতিহাস মাদাম তুসোতে করণ জোহরের ইতিহাস

বিশ্বের সবচেয়ে জনপ্রিয় মোমের জাদুঘর লন্ডনের মাদাম তুসো। পৃথিবীর বিভিন্ন প্রান্তের তারকাদের মোমের মূর্তি তৈরি করে রাখা হয় সেখানে। এর মাধ্যমে সম্মানিত হন ওই বিখ্যাত মানুষেরা।

মাদাম তুসো মিউজিয়ামে বলিউড তারকাদের মধ্যে রয়েছে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সালমান খান, ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফের মোমের মূর্তি। তবে এখনো পর্যন্ত সেখানে কোনো পরিচালকের মোমের মূর্তি নেই।

এবার সেই শূন্যস্থান পূরণ হচ্ছে।  

মাদাম তুসো কর্তৃপক্ষ তৈরি করছে নির্মাতা করণ জোহরের মোমের মূর্তি। শুধু বলিউডই নয়,  এবারই প্রথম ভারতের কোনো পরিচালকের মোমের মূর্তি রাখা হচ্ছে মাদাম তুসো মিউজিয়ামে।  
মাদাম তুসোতে করণ জোহরের ইতিহাস
সম্প্রতি ২০ বছর পূর্ণ করলো করণ জোহর পরিচালিত প্রথম ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’। এর মধ্যে মাদাম তুসোর সম্মান প্রাপ্তির খবর সবার সঙ্গে ভাগাভাগি করে নিলেন ৪৫ বছর বয়সী এই নির্মাতা।  

করণ জোহর পরিচালিত ছবির তালিকায় আরও রয়েছে ‘কাভি খুশি কাভি গাম’, ‘কাভি আলবিদা না কেহনা’, ‘মাই নেম ইজ খান’, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’, ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’।

বাংলােদশ সময়: ১৫৩২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।