ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দাবাং থ্রি'তে মৌনির ১৫ মিনিট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
দাবাং থ্রি'তে মৌনির ১৫ মিনিট মৌনি

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির দৃশ্যধারণ নিয়ে কাজ করছেন সালমান খান। এর কাজ শেষ হলেই ‘দাবাং থ্রি’র শ্যুটিং শুরু করবেন বলিউডের এই সুপারস্টার।

আগে থেকেই ঘোষণা করা হয়েছিলো আগের দুই পর্ব ‘দাবাং’ ও ‘দাবাং টু’-এর মতো এবারও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে পাওয়া যাবে বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। সেই সঙ্গে নতুনভাবে যুক্ত হয়েছেন নাগীন'খ্যাত তারকা মৌনি রয়।

 

দাবাং থ্রি'তে মৌনির অভিনয়ের বিষয়টি নিশ্চিত করে সালমানের এক ঘনিষ্ঠসূত্র জানান, ছবিতে অতিথি চরিত্রে পাওয়া যাবে মৌনি রয়কে। ছবিতে ১৫-২০ মিনিট দেখা যাবে তাকে। এ বছরের জুনে শুরু হবে এর শ্যুটিং।

চলতি বছরের ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছিলো দাবাং থ্রি'র। কিন্তু রেস থ্রি' নিয়ে ব্যস্ত থাকার কারণে এখনও ছবিটির শ্যুটিং শুরু করতে পারেননি সালমান। তাই সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের ২৫ জানুয়ারি মুক্তি দেওয়া হবে ছবিটি।  

মজার ব্যাপার হলো- একই দিন মুক্তি পাবে ঋত্বিক রোশান অভিনীত সুপার থার্টি। আর যদি এমনটি হয় তাহলে বক্স অফিসে মুখোমুখি হতে হবে সালমান-ঋত্বিককে।  

এখনও পর্যন্ত বলিউডের অনেক ছবিতে দেখা গেছে মৌনিকে। তবে অক্ষয় কুমার অভিনীত ‌গোল্ড'-এ প্রধান নারী চরিত্রে অভিনয় করছেন তিনি। আগামী ১৫ আগস্ট মুক্তি পাবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, এপ্রিল ১৯, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।