[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ১১ বৈশাখ ১৪২৫, ২৪ এপ্রিল ২০১৮

bangla news

২৫ বছর পর একসঙ্গে সঞ্জয়-মাধুরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৭ ২:৩৭:১৮ পিএম
সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত

সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত

রূপালী পর্দায় ধাক ধাক ‘গার্ল’ মাধুরী দীক্ষিত ও সঞ্জয় দত্তের রসায়ন দেখার জন্য দীর্ঘদিন ধরেই অপেক্ষা করছিলেন ভক্তরা। অবশেষে তাদের অপেক্ষার পালা শেষ হচ্ছে। অতীত ভুলে আবারও একসঙ্গে কাজ করার জন্য সম্মতি প্রকাশ করেছেন বলিউডের এই দুই তারকা।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ায় দেওয়া এক প্রতিবেদনে জানা যায়, শ্রীদেবীর জীবনী নিয়ে নির্মিত ছবিতে একসঙ্গে অভিনয় করবেন সঞ্জয়-মাধুরী। যদি এমনটি হয় তাহলে ২৫ বছর পর একসঙ্গে কাজ করবেন প্রাক্তন এই প্রেমিক-প্রেমিকা।

নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করছেন অভিষেক বর্মা এবং প্রযোজনা করবে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। এতে সঞ্জয়-মাধুরীর পাশাপাশি আরও দেখা যাবে বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা ও আদিত্য রয় কাপুরকে।

অনেক আগেই ঘোষণা দেওয়া হতো নতুন ছবিটির। কিন্তু বলিউড অভিনেত্রী শ্রীদেবী হঠাৎ না ফেরার দেশে চলে যাওয়ার কারণে এর আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়নি। পরে প্রয়াত এই অভিনেত্রীর মেয়ে জানভি কাপুর ইনস্টাগ্রামে মাধুরীর সঙ্গে একটি ছবি শেযার করে তার মায়ের বায়োপিকে মাধুরী’র অভিনয়ের বিষয়টি জানান। ২০১৯ সালে ছবিটির শুটিং শুরু হবে।    

বাংলাদেশ সময়: ১৪৩৫ ঘণ্টা, এপ্রিল ১৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa