অমিতাভ-চিরঞ্জীবীর সঙ্গে ‘বাহুবলী’র নায়িকা
[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ শ্রাবণ ১৪২৫, ১৬ আগস্ট ২০১৮
bangla news

অমিতাভ-চিরঞ্জীবীর সঙ্গে ‘বাহুবলী’র নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৬ ৩:৩২:৫৯ পিএম
অমিতাভ বচ্চন, তামান্না ভাটিয়া ও চিরঞ্জীবী

অমিতাভ বচ্চন, তামান্না ভাটিয়া ও চিরঞ্জীবী

ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামী নরসিমহা রেড্ডির জীবনী নিয়ে দক্ষিণে নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘সাই রা নরসিমহা রেড্ডি’। এতে অভিনয় করছেন বলিউড কিংবদন্তী অমিতাভ বচ্চন ও দক্ষিণের মেগাস্টার চিরঞ্জীবী। কিছুদিন আগে ছবিটির শুটিংয়ের স্থিরচিত্র প্রকাশ করেছিলেন অমিতাভ বচ্চন।

এবার ছবিটিতে যুক্ত হয়েছেন ‘বাহুবলী’ খ্যাত অভিনেত্রী তামান্না ভাটিয়া।

ভারতীয় গণমাধ্যমে তামান্না বলেন, আমার খুব পছন্দের দু’জন অভিনেতা অমিতাভ বচ্চন ও চিরঞ্জীবী। তাদের সঙ্গে পর্দা ভাগ করার সুযোগ পাওয়াতে আমি খুব সম্মানবোধ করছি। স্বাধীনতা সংগ্রামীদের নিয়ে নির্মিত বায়োপিককে আমি সবসময় অগ্রাধিকার দেই। এই প্রজেক্টে কাজ করতে পারা জাতীয় গর্বের বিষয়। ছবিটিতে আমার চরিত্র বেশ চ্যালেঞ্জিং। তাই এখন চরিত্রটি নিয়ে পড়াশোনা করছি।

চলচ্চিত্রটিতে নরসিমহা রেড্ডির চরিত্রে অভিনয় করছেন তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী। তার গুরু চরিত্রে অভিনয় করেছেন ‘বিগ বি’। বায়োপিকটি নির্মাণ করছেন প্রযোজক ও অভিনেতা রাম চরণ। পরিচালনা করছেন সুরেন্দের রেড্ডি। মার্চে হায়দ্রাবাদে সিনেমাটির শুটিং হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৯ ঘণ্টা, এপ্রিল ১৬, ২০১৮
জেআইএম/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa