[x]
[x]
ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৫, ১৮ জুলাই ২০১৮

bangla news

সুজাতাকে সম্মাননা জানালো বাংলাদেশ প্রতিদিন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১৫ ৫:৫৬:২১ পিএম
অভিনেত্রী সুজাতার হাতে সম্মাননার চেক তুলে দেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, পাশে দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনসহ অন্যরা

অভিনেত্রী সুজাতার হাতে সম্মাননার চেক তুলে দেন বাংলাদেশ প্রতিদিন সম্পাদক নঈম নিজাম, পাশে দৈনিক কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলনসহ অন্যরা

ঢাকা: প্রখ্যাত চলচ্চিত্র অভিনেত্রী সুজাতাকে সম্মাননা জানালো বাংলাদেশ প্রতিদিন পরিবার। 

সম্মাননার অংশ হিসেবে রোববার (১৫ এপ্রিল) পত্রিকাটির কার্যালয়ে সম্পাদক নঈম নিজাম আনুষ্ঠানিকভাবে এই অভিনেত্রীর হাতে এক লাখ টাকার চেক তুলে দেন। এছাড়া তিনি সুজাতাকে বাংলাদেশ প্রতিদিন পরিবারের একজন সদস্য হিসেবে ঘোষণা করেন। 

সম্মাননাপ্রাপ্তির অনুভূতি ব্যক্ত করতে গিয়ে সুজাতা বলেন, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার মত দেশের শীর্ষস্থানীয় এবং জনপ্রিয় একটি পত্রিকার পরিবারের সদস্য হতে পেরে সত্যি আমি গর্বিত। আমি পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করছি। 

সম্মাননা প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দৈনিক কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ প্রতিদিনের বিজ্ঞাপন বিভাগের উপদেষ্টা খন্দকার কামরুল হক শামীম, বিজ্ঞাপন বিভাগের জিএম মো. মাসুদুর রহমান, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের অ্যাকাউন্টস বিভাগের ডিজিএম এস এম মেহেদী হাসান, এজিএম আব্দুল মান্নান এবং ম্যানেজার মাহবুবুল আলম। 

১৯৬৫ সালে সালাউদ্দীন পরিচালিত ‘রূপবান’ ছবিতে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন সুজাতা। প্রয়াত অভিনেতা আজিম ছিলেন তার স্বামী। সুজাতা অভিনীত উল্লেখযোগ্য ছবির মধ্যে রয়েছে-অশ্রু দিয়ে লেখা, অবুঝ মন, ধারাপাত, দুই দিগন্ত, প্রতিনিধি, টাকার খেলা, অর্পণ, এখানে আকাশ নীল প্রভৃতি। 

তিনি ‘প্রতিনিধি’সহ বেশ কটি ছবি প্রযোজনা এবং ‘অর্পণ’ ছবিটি পরিচালনা করেন।

বাংলাদেশ সময়: ১৭৪৬ ঘণ্টা, এপ্রিল ১৫, ২০১৮
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa