ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছাড়পত্রের অনুমতি পেলো ‘পবিত্র ভালোবাসা’, ঈদে মুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৪ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮
ছাড়পত্রের অনুমতি পেলো ‘পবিত্র ভালোবাসা’, ঈদে মুক্তি ‘পবিত্র ভালোবাসা’ ছবির দৃশ্যে মাহিয়া মাহি ও রোকন উদ্দিন

প্রেক্ষাগৃহে প্রদর্শনের অনুমতি পেলো এ.কে. সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’। বৃহস্পতিবার (১২ এপ্রিল) ছবিটিকে কর্তন সাপেক্ষে ছাড়পত্রের অনুমতি দিয়েছে সেন্সর বোর্ড।

এ প্রসঙ্গে পরিচালক এ.কে. সোহেল শুক্রবার (১৩ এপ্রিল) বাংলানিউজকে বলেন, “মাস খানেক আগে ‘পবিত্র ভালোবাসা’ সেন্সরে জমা দেই। প্রথমে সেন্সর বোর্ড ছবিটির কয়েকটি দৃশ্যে আপত্তি জানায়।

এক সপ্তাহ আগে সংশোধিত কপি পুনরায় জমা দিলে বোর্ড ছাড়পত্র প্রদানের অনুমতি প্রদান করে। ”

“আশা করছি আসন্ন ঈদুল ফিতরে ‘পবিত্র ভালোবাসা’ মুক্তি দেবো। সে অনুযায়ী এখন প্রস্তুতি নিচ্ছি” যোগ করে বলেন ‘খায়রুন সুন্দরী’খ্যাত এই পরিচালক।

চিত্রনায়িকা মাহিয়া মাহির সঙ্গে ছবিটিতে জুটে বেঁধে অভিনয় করেছেন রোকন উদ্দিন। এছাড়া আরও রয়েছেন সুচরিতা, মৌসুমী, ফেরদৌস, সাদেক বাচ্চু, আফজাল শরীফ, প্রবীর মিত্র, ইলিয়াস কোবরা প্রমুখ।

‘পবিত্র ভালোবাসা’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ পরিচালক নিজেই করেছেন। ছবিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন এন্ড্রু কিশোর, সুবীর নন্দী, সামিনা চৌধুরী, মমতাজ, কনা, পলাশ, কিশোর ও মনির খান।

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।