[x]
[x]
ঢাকা, বুধবার, ১২ বৈশাখ ১৪২৫, ২৫ এপ্রিল ২০১৮

bangla news

টাইগারের হাত ধরে আসছে নতুন দুই নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৪-১১ ৩:৫৫:১৫ পিএম
‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির পোস্টার

‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির পোস্টার

শুরুতে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবিতে টাইগার শ্রফের নায়িকা হিসেবে বিশ্বসুন্দরী মানুসী ছিল্লার, ক্যাটরিনা কাইফ, দিশা পাতানির নাম শোনা গিয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত তিনজনের কেউই থাকছেন না ছবিটিতে।

‘বাঘি’খ্যাত এই নায়কের হাত ধরে বলিউডে অভিষেক হতে যাচ্ছে নতুন দুই মুখের। এদের একজন হচ্ছেন বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে ও নবাগতা তারা সুতারিয়া।

বুধবার (১১ এপ্রিল) সকালে করণ জোহর প্রত্যেকের আলাদা আলাদা ফার্স্টলুক পোস্টার শেয়ার করে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেন।

তারা সুতারিয়া, টাইগার শ্রফ ও অনন্যা পাণ্ডেপোস্টার প্রকাশের পর অভিনেতা চাঙ্কি পাণ্ডে প্রতিক্রিয়া জানিয়ে লিখেছেন, ‘আমি খুব আনন্দিত। আমার ছাদে দাঁড়িয়ে চিৎকার করছে ইচ্ছে করছে। বিষয়টি আমার চলচ্চিত্রে আসার শুরুর দিকের কথা মনে করিয়ে দিচ্ছে। আমি যখন প্রথম ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম, তখন আমার পরিবার এই ব্যপারে কিছুই জানতো না। মহরতের দুইদিন আগে তারা আমার অভিনয় করার বিষয়টি জেনেছে। সেদিক থেকে আমার মেয়ে (অনন্যা পান্ডে) অনেক ভাগ্যবতী। তার ছবিতে অভিনয় করার বিষয়টি অনেক আগেই ঘোষণা করা হয়েছে। সকালে পোস্টারটি দেখে চোখে পানি ধরে রাখতে পারেনি।’

সোমবার (০৯ এপ্রিল) থেকে ভারতের উত্তরাখণ্ড রাজ্যের দেরাদুন নগরীতে শুরু হয়েছে পুনিত মালহোত্রা পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র দ্বিতীয় কিস্তির শ্যুটিং। এটি প্রযোজনা করছেন করণ জোহরের ধর্মা প্রোডাকশন।

২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা ও বরুণ ধাওয়ানের। তিনজনই এখন ইন্ডাস্ট্রির প্রতিষ্ঠিত তারকা।

টাইগার শ্রফ তো এরই মধ্যে নিজেকে প্রমাণ করেছেন। ধরণা করা হচ্ছে, ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার টু’ ছবির মধ্যে অনন্যা পাণ্ডে ও তারা সুতারিয়া ভালো অবস্থানে পৌঁছাবেন।

বাংলাদেশ সময়: ১৫৫০ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa