ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বাগদান সারলেন মিলিন্দ-অঙ্কিতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
বাগদান সারলেন মিলিন্দ-অঙ্কিতা মিলিন্দ সোমান ও অঙ্কিতা কোনওয়ার

প্রেমিকা অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে ২০১৮ সালের মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন ভারতের জনপ্রিয় মডেল-অভিনেতা মিলিন্দ সোমান। এমনটা অনেক আগেই জানানো হয়েছিলো। এরই ধারাবাহিকতায় বাগদান পর্বটি সেরে ফেললেন তারা।  

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন অঙ্কিতা। যেখানে প্রেমিকের হাত ধরে রয়েছেন অঙ্কিতা এবং তার অনামিকায় দেখা যাচ্ছে আংটি।

এর ক্যাপশনে ২৬ বছর বয়সী এই তরুণী লিখেছেন, ‘তোমাকে ছাড়া কিভাবে বাঁচা যায় আমি সেটি জানতে চাই না, তোমাকে ছাড়া বিশ্বের অপর প্রান্ত সম্পর্কে জানতে চাই না। #আমার ভালোবাসা। ’

গত বছর গুয়াহাটিতে অঙ্কিতার বাড়িতে গিয়ে তার বাবা-মা, বন্ধু ও আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলেছিলেন মিলিন্দ। এমনকি তার ভাগনের জন্মদিন পার্টিতেও উপস্থিত হয়েছিলেন জনপ্রিয় এই মডেল।  

এদিকে, মিলিন্দের থেকে ২৬ বছরের ছোট অঙ্কিতা। এটি নিয়ে তার বাবা-মায়ের কোনও আপত্তি রয়েছে কিনা? এ প্রসঙ্গে অঙ্কিতার একটি ঘনিষ্ঠসূত্র বলেছিলেন, ‘শুরুর দিকে এটি নিয়ে সমস্যা হলেও মিলিন্দের সঙ্গে দেখা করার পর সেটি আর নেই। ’

এর আগে, ২০০৬ সালে ফ্রেন্স অভিনেত্রী মিলেন জামপোনইকে বিয়ে করেছিলেন মিলিন্দ। খুব বেশি সুখকর হয়নি সেটি। ২০০৯ সালে সংসারের ইতি টানেন তারা।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।