ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে নিয়ে মুখ খুললেন রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫০ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
বিয়ে নিয়ে মুখ খুললেন রণবীর রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

এ বছরের শেষেই বিয়ের বন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তাদের বিয়ের জন্য সেপ্টেম্বর থেকে ডিসেম্বরের মধ্যে চারটি তারিখ পছন্দ করেছেন দু’জনের মা-বাবা।

এছাড়া, বিয়ের আয়োজনের জন্য দেশে ও দেশের বাইরের জায়গার খোঁজখবর নিচ্ছে দুই পরিবার। এমনকি রণবীরের মা-বোনের সঙ্গে মিলে বিয়ের কেনাকাটাও নাকি শুরু করে দিয়েছেন দীপিকা।

কিছুদিন আগে এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।
‘রামলীলা’ ছবির দৃশ্যে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংতবে বিয়ে নিয়ে এই মুহূর্তে কোনো তাড়া নেই রণবীরের। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘পদ্মাবত’খ্যাত এই তারকা জানান, আনুষ্ঠানিক ঘোষণা না হওয়া পর্যন্ত কোনো জল্পনা ছড়াবেন না। আমি বলছি না ভবিষ্যতে এই তারিখে হবে না। কিন্তু এখন আমরা দু’জনই কাজ নিয়ে ব্যস্ত রয়েছি। এছাড়া আমি কাঁধে চোট পাওয়ার কারণেও একটু সমস্যায় আছি। দয়া করে আমাদের বিভ্রান্ত করবেন না। যদি ভবিষ্যতে এমন কিছু হয় আমি চিৎকার করে আপনাদের জানাবো।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘রামলীলা’ ছবিতে অভিনয় করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন রণবীর-দীপিকা। এরপর তারা জুটি বেঁধে ‘বাজিরাও মস্তানি’ ও ‘পদ্মাবত’ ছবিতে অভিনয় করেছেন।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, এপ্রিল ১০, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।