ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

জামিন পেয়েই শুটিংয়ে সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৪ ঘণ্টা, এপ্রিল ৯, ২০১৮
জামিন পেয়েই শুটিংয়ে সালমান সালমান খান

কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় কারাগারের দুই রাত কাটাতে হয়েছে বলিউড সুপারস্টার সালমান খানকে।

জামিন নিয়ে শনিবার (৭ এপ্রিল) যোধপুর কেন্দ্রীয় কারাগার থেকে রাতেই মুম্বাই ফিরে যান ‘ভাইজান’। ঘরে ফিরে অসংখ্য ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

সবকিছু ছাপিয়ে আবারও কাজে ব্যস্ত হচ্ছেন সল্লু। এর মধ্যে তিনি মুম্বাইয়ের একটি জনপ্রিয় স্কুলের বার্ষিকক্রীড়া অনুষ্ঠানে অংশ নেন।

তাছাড়া চলতি সপ্তাহেই তিনি ‘রেস থ্রি’ সিনেমার শুটিংয়ে অংশ নিচ্ছেন। কয়েকদিনের মধ্যে মুম্বাইয়ের একটি স্টুডিওতে সিনেমার টাইটেল গান ‘আল্লাহ দুহাই হ্যায়’র শুটিংয়ে অংশ নেবেন ৫২ বছর বয়সী ওই অভিনেতা।

‘রেস থ্রি’র প্রযোজক রমেশ তৌরানি জানান, সিনেমার সব বিভাগে সালমানের অবদান অনেক। স্ক্রিপ্টিং থেকে শুরু করে শিল্পীদের মেকআপ পর্যন্ত প্রতিটি পর্যায়ে তিনি দেখভাল করেছেন। এটি তাদের জন্য বড় পাওয়া। বলিউড ‘সুলতান’র মুক্তিতে তিনি উচ্ছ্বাসও প্রকাশ করেন।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’তে সালমান খানের পাশাপাশি অভিনয় করছেন অনিল কাপুর, জ্যাকুলিন ফার্নান্দেজ, ববি দেওল, শাকিব সেলিম ও ডেইজি শাহ। ঈদ উপলক্ষে আগামী ১৫ জুন সিনেমাটি মুক্তি পাবে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, এপ্রিল ০৯, ২০১৮
জেআইএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad