ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের সঙ্গে দেখা করতে যোধপুরে প্রীতি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৩ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
সালমানের সঙ্গে দেখা করতে যোধপুরে প্রীতি! প্রীতি জিনতা ও সালমান খান

‘হার দিল যো পেয়ার কারেগা’, ‘জান ই মান’, ‘চোরি চোরি চুপকে চুপকে’সহ অসংখ্য ছবিতে একসঙ্গে কাজ করেছেন সালমান খান ও প্রীতি জিনতা। সবশেষ ২০০৪ সালে ‘দিল নে জেইসে আপনা কাহা’তে দেখা গেছে তাদের। এরপর আর একসঙ্গে অভিনয় করেননি তারা। কিন্তু তাদের বন্ধুত্ব এখনও রয়েছে অটুট।

হরিণ শিকার মামলার রায়ে বৃহস্পতিবার (০৫ এপ্রিল) থেকে যোধপুর কেন্দ্রীয় কারাগারে আছেন সালমান। এদিকে শুক্রবার সকালে যোধপুর পৌঁছেছেন প্রীতি জিনতা।

ধারণা করা হচ্ছে, বন্ধুত্বের টানে সালমানের সঙ্গে দেখা করার জন্যই সেখানে গিয়েছেন তিনি। তবে বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

স্বামী গুডেনাফের সঙ্গে সান ফ্রান্সিসকোতে থাকেন প্রীতি জিনতা। কিছুদিন আগে তিনি আইপিএল’র জন্য মুম্বাই এসেছেন। তিনি কিংস এলিভেন পাঞ্জাব দলের সহ মালিকানায় রয়েছেন।

যোধপুর বিমান বন্দর থেকে অনেকটা মুখ লুকিয়ে গাড়িতে উঠেন প্রীতি। তখনকার একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়া ভাইরাল।

সালমানের আইনজীবীদের আপিলের পরিপ্রেক্ষিতে শুক্রবার (০৬ এপ্রিল) জামিনের শুনানি হওয়ার কথা ছিলো। কিন্তু আদালত জামিনের শুনানির সময় একদিন বাড়িয়েছেন। তাই শুক্রবার রাতও সালমানকে কারাগারে কাটাতে হবে।

** যোধপুর বিমানবন্দর থেকে মুখ লুকিয়ে বের হচ্ছে প্রীতি

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।