ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানের জন্য জেলে যেতে চায় জোড়া বোন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
সালমানের জন্য জেলে যেতে চায় জোড়া বোন সালমান খান, সাবা ও ফারাহ

দুই দশকের মাথায় সাজা ঘোষণা হলো। বৃহস্পতিবার (০৫ এপ্রিল) হরিণ শিকার মামলায় বলিউড সুপারস্টার সালমান খানকে ৫ বছরের সাজা দিয়েছেন আদালত। এখন যোধপুর কেন্দ্রীয় কারাগারে রয়েছেন তিনি। শুক্রবার (০৬ এপ্রিল) জামিন না মঞ্জুর হওয়ার কারণে আজও সেখানে থাকবে হবে তাকে।

এদিকে, প্রিয় তারকার এমন সাজা মেনে নিতে পারছেন না বলিউড তারকা থেকে শুরু করে ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা। প্রত্যেকের মুখেই শোনা যাচ্ছে আফসোস।

কেউ পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, কেউ আবার বিচার ব্যবস্থাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন।

কিন্তু সল্লুর জেলে যাওয়া কোনোভাবেই যেনো মেনে নিতে পারছেন না জোড়া বোন সাবা ও ফারাহ। তাই ‘ভাই’য়ের সঙ্গে জেলে যেতেও প্রস্তুত তারা।

সালমানের ৫ বছর সাজা ঘোষণার পর সাবা ও ফারাহ বলেন, ‘এটি খুব খারাপ কাজ হয়েছে। ভাই যে জেলে আছেন আমাদেরও সেই জেলে রেখে দিন। ’

জোড়া বোন আরও বলেন, ‘ভাই কখনও এমন অপরাধ করতে পারে না। ষড়ডন্ত্র করে তাকে ফাঁসানো হয়েছে। ভাই যে জেলে আছে আমাদের সেখানে পাঠিয়ে দিন দয়া করে। ’

বিহারের বাসিন্দা সাবা ও ফারাহ। আট বছর আগে তাদের সঙ্গে দেখা করার জন্য মুম্বাই থেকে বিমানের টিকিট পাঠিয়েছিলেন সালমান খান। এমনকি এই দুই বোনের থাকা-খাওয়ার ব্যবস্থাও করে দিয়েছিলেন তিনি।

এখানেই শেষ নয়, রাখিবন্ধনের দিন সাবা ও ফারাহ সালমানের হাতে রাখি পরিয়ে দিয়েছিলেন। সেই থেকেই বলিউডের এই সুপারস্টারের রাখি বোন বলেই পরিচিত তারা।  

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।