ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

কারিনার সঙ্গে যোগ দিচ্ছেন বিশ্বসুন্দরী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫৭ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৮
কারিনার সঙ্গে যোগ দিচ্ছেন বিশ্বসুন্দরী কারিনা কাপুর খান ও মানুসী ছিল্লার

বলিউডের কোনো তারকার সঙ্গে নিজের তুলনা করতে ভয় পান না বিশ্বসুন্দরী মানুসী ছিল্লার। তাইতো বলিউডের সফল অভিনেত্রী কারিনা কাপুর খানের সঙ্গে যোগ দিতে যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (০৫ এপ্রিল) এক সাক্ষাৎকারে মানুসী জানানা, একটি জুয়েলারি ব্র্যান্ডের শুভেচ্ছাদুত হতে যাচ্ছেন তিনি। মজার ব্যাপার হলো- সেই একই ব্র্যান্ডের হয়ে প্রতিনিধিত্ব করেন বেবো (কারিনার ডাকনাম)।

মানুসী ছিল্লারবিশ্বসুন্দরীর মুকুট জয়ের পর এবারই প্রথম কোনো ব্র্যান্ডের শুভেচ্ছাদুত হতে যাচ্ছেন মানুসী ছিল্লার।

কারিনা কাপুরের সঙ্গে কাজ করা প্রসঙ্গে মানুসী জানান, “তামান্না ভাটিয়া ও কারিনা কাপুর খানের মতো তারকা যখন থাকেন মানুষের অনেক প্রত্যাশা থাকে। কিন্তু আমি মনে করি একটি মেয়ে যে কিনা প্রত্যাশার মাঝেই জীবিত, তার একদম ভয় পাওয়া উচিত নয়। মালাভার জুয়েলারি ব্র্যান্ডের শুভেচ্ছাদুত হতে যাচ্ছি আমি। যখন কাজটির প্রস্তাব পাই তখন ঘাবড়ে যাওয়ার থেকে আমার উত্তেজনাটাই বেশি ছিলো। ”

এর আগে বলিউডে কাজ করা প্রসঙ্গে মানুসী বলেছিলেন, এই মুহূর্তে  বলিউডের চিন্তা তার মাথায় নেই। তাই এই বিষয়টি নিয়ে কোন কিছু বলতে চান না তিনি।

মানুসী ছিল্লার২০১৭ সালের ১৮ নভেম্বর চীনের সানাইয়া সিটি এরেনায় বসেছিলো ‘মিস ওয়ার্ল্ড’-এর ৬৭তম আসর। যেখানে বিশ্বের ১২০টি দেশ থেকে আসা সুন্দরীদের হারিয়ে মাথায় সেরার মুকুট তুলে নিয়েছেন হরিয়ানার মেয়ে মানুসী ছিল্লার।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।