ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৩ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমান যোধপুর আদালতের সামনে সালমান খান

হরিণ শিকার মামলায় বলিউড সুপারস্টার সালমান খানকে ৫ বছরের সাজা দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (০৫ এপ্রিল) দুপুরে রায় ঘোষণার পর সালমান খানকে হাতকড়া পরিয়ে ভারতের রাজস্থান রাজ্যের যোধপুর কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়।

ভারতীয় সময় দুপুর ২টা ৫০ মিনিটে সালমানকে বহনকারী একটি পুলিশের গাড়ি আদালত থেকে কারাগারে প্রবেশ করে। চারপাশে ব্যাপক নিরাপত্তা ছিলো।

সেসময় সেখানে অবস্থানরত উৎসুক জনতা ভিড় করে। তখন পুলিশ লাঠিচার্জ করে জনতাকে ছত্রভঙ্গ করে দেয়।

যোধপুর কেন্দ্রীয় কারাগারে সালমানএদিন, মধ্যাহ্নভোজের পর সালমানের রায় পড়ে শোনান যোধপুরের বিচারিক আদালত। তখন রায়ে ৫ বছরের সাজার সঙ্গে ভাইজানকে ১০ হাজার রুপি অর্থদণ্ডও দেওয়া হয়।

রায় ঘোষণার পর সালমান খান আদালতে কান্নায় ভেঙ্গে পড়েন। তখন বাবা সেলিম খানের সঙ্গে মোবাইলে কথা বলার জন্য আদালতের কাছে অনুরোধ করেন সল্লু। আদালত তাকে অনুমতি প্রদান করেন। তবে তাদের মধ্যে কি কথা হয়েছে তা জানা যায়নি।

এর আগে ২০০৭ সালে একই মামলায় সালমান খানকে বেশ কিছুদিন জেলে থাকতে হয়েছিলো। তখন তাকে কারাগারে ভিআইপি সুবিধা প্রদান করা হয়। কিন্তু এবার আর কোনো রকম বাড়তি সুবিধা প্রদান করা হবে না বলে সাফ জানিয়ে দিয়েছে কারা কর্তৃপক্ষ। সাধারণ কয়েদির মতোই কারাগাবাস করতে হবে তাকে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।