ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যোধপুর আদালতে সালমান-সাইফ-টাবু-সোনালি-নীলম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪১৪ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৮
যোধপুর আদালতে সালমান-সাইফ-টাবু-সোনালি-নীলম সালমান খান, টাবু, সাইফ আলি খান ও সোনালি বেন্দ্রে

১৯৯৮ সালে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির দুটি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে।

যোধপুর আদালত প্রাঙ্গণে সাইফ আলি খানসালমান ছাড়াও সাইফ আলি খান, নীলম, টাবু ও সোনালি বেন্দ্রের বিরুদ্ধেও ওই একই মামলায় অভিযোগ দায়ের হয়েছিলো ১৯৯৯ সালে। গত ১৯ বছর ধরে চলে আসা মামলাটির চূড়ান্ত রায় ঘোষণা করা হবে আজ।

যোধপুর আদালত প্রাঙ্গণে সোনালি বেন্দ্রেযোধপুর আদালতের নির্দেশ অনুযায়ী এরই মধ্যে সেখানে পৌঁছে গেছেন অভিনেতা সাইফ আলি খান, অভিনেত্রী সোনালি বেন্দ্রে, টাবু ও নীলম।

মামলাটির চূড়ান্ত যুক্তিতর্ক শুরু হয়েছিলো ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর। চলতি বছরের ২৪ মার্চ দুই পক্ষের প্রশ্ন-উত্তর পর্ব শেষ হয়। এরপর ০৫ এপ্রিল চূড়ান্ত রায়ের তারিখ ঘোষণা করে যোধপুর আদালত। এদিন সালমান খান ও অন্য অভিযুক্তদের উপস্থিতিতে রায় দেবেন প্রধান বিচারবিভাগীয় ম্যাজিস্ট্রেট দেবকুমার খাতরি।

যোধপুর আদালত প্রাঙ্গণে টাবুগত বছর এই মামলায় নির্দোষ প্রমাণিত হয়েছিলেন সালমান। কিন্তু এই রায়ের ওপর আবারও আপিল করা হয়।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৮
বিএসকে

** ৬ বছর জেল হতে পারে সালমানের!

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।