ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিচ্ছেদের পথে তারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৭ ঘণ্টা, এপ্রিল ৩, ২০১৮
বিচ্ছেদের পথে তারা চ্যানিং ট্যাটাম ও জেনা ডেওয়ান

৮ বছরের সংসারের ইতি টানতে যাচ্ছেন হলিউড অভিনেতা চ্যানিং ট্যাটাম ও অভিনেত্রী জেনা ডেওয়ান। মঙ্গলবার (০৩ এপ্রিল) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক যৌথ বিবৃতিতে বিচ্ছেদের বিষয়টি নিশ্চিত করেছেন তারা।

চ্যানিং ট্যাটাম ও জেনা ডেওয়ানের যৌথ বিবৃতিবিবৃতিতে তারা লিখেছেন, ‘প্রথমত, এটি খুবই অদ্ভুত লাগছে যে, এই ধরনের বিষয় সবার সঙ্গে ভাগাভাগি করতে হচ্ছে, কিন্তু জীবনের পরিণতি হিসেবে আমরা এটিই বেছে নিয়েছি। আমরা চমৎকার একটি যুগে বসবাস করছি কিন্তু এখন অনেক সময় সত্য বিকৃত হয়ে যায়।

সেখানে অন্য বিষয় জায়গা করে নেয়। তাই আমরা সত্যটা জানাতে চাই। কারণ আপনি এটি এখানে না পড়লে, সম্ভবত কল্পিত কিছু তৈরি হবে।

আমরা স্বেচ্ছায় বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। আমরা অনেক বছর আগে গভীর প্রেমে পড়েছিলাম এবং আমাদের পথচলাটা ছিলো দারুণ উপভোগ্য। পরস্পরের প্রতি আমাদের ভালোবাসাটা এখনও পরিবর্তন হয়নি, কিন্তু ভালোবাসা একটি অসাধারণ অ্যাডভেঞ্চার যা আমাদের এখন থেকে আলাদা পথে নিয়ে যাচ্ছে। আমাদের এই সিদ্ধান্তের পেছনে গোপনীয় বা অন্য কোনো বিষয় নেই, শুধু দুই বন্ধু মনে করছি যতোদূর সম্ভব জীবনকে আরো আনন্দঘন ও পরিপূর্ণ করতে আমাদের একটু আলাদা থাকা প্রয়োজন। আমরা এখনো পরিবারের মতো আছি এবং সবসময় এভারলির (মেয়ে) প্রিয় মা-বাবা হয়ে থাকবো। আমরা এই বিষয়ে আর কোনো মন্তব্য করবো না এবং আমাদের পরিবারের গোপনীয়তাকে শ্রদ্ধা জানানোর জন্য আপনাদের আগাম ধন্যবাদ। সবাইকে অনেক ভালোবাসা। চ্যান এবং জেনা। ’

অ্যানে ফ্লেটচার পরিচালিত ‘স্টেপ আপ’ ছবিতে অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান চ্যানিং ট্যাটাম ও জেনা ডেওয়ান। দীর্ঘদিন মন দেওয়া-নেওয়ার পর ২০০৯ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন তারা। ২০১৩ সালে তাদের ঘর আলোকিত করে আসে মেয়ে এভারলি।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।