ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বৈশাখে আসছে প্রত্যয় খানের ‘যদি তুমি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৮
বৈশাখে আসছে প্রত্যয় খানের ‘যদি তুমি’ আহসান ভাবনা ও প্রত্যয় খান

পহেলা বৈশাখ উপলক্ষে নতুন গানের মিউজিক ভিডিও প্রকাশ করতে যাচ্ছেন প্রত্যয় খান। বৃহস্পতিবার (০৫ এপ্রিল) সন্ধ্যা ৭টায় জিসান মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে ‘যদি তুমি’ শিরোনামের গানটি।

গত বছর কোরবানীর ঈদে প্রকাশ পায় ‘যদি তুমি’ গানটির লিরিকাল ভিডিও। অডিও গানের জনপ্রিতার কথা চিন্তা করে মিউজিক ভিডিও নির্মাণ করে প্রযোজনা প্রতিষ্ঠান জিসান মাল্টিমিডিয়া।

মিউজিক ভিডিওটি নির্মাণ করেন জনপ্রিয় ভিডিও নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। ক্যামেরায় ছিলেন সানী খান। এতে মডেল হয়েছেন প্রত্যয় খান নিজেই। এছাড়াও তার সঙ্গে দেখা যাবে অনন্ত জলিল ট্যালেন্ট হাট থেকে আসা নায়িকা আহসান ভাবনা। গানটি সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন প্রত্যয় খান।

প্রত্যয় খান বলেন, আমার শুরুটা বড় ভাইয়ার (হৃদয় খান) হাত ধরে। এরপর নিজে নিজে কাজ শুরু করি। জিয়াউদ্দিন আলম এর সঙ্গে গীতিকার সুরকার হিসাবে একটি জুটি তৈরি হয়েছে ‘মাঝে মাঝে’ ভিডিওটা দিয়ে। এরপর বেশ কিছু কাজ করলেও কিন্তু গানগুলো ভিডিও প্রকাশ পায়নি। আশা করছি ‘মাঝে মাঝে’ গানের মতো গানটিও আমার শ্রোতাদের হৃদয় কেড়ে নেবে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ০২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad