ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মুক্তিযোদ্ধা স্বামীর জন্য ‘আশায় আশায়’ সালমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
মুক্তিযোদ্ধা স্বামীর জন্য ‘আশায় আশায়’ সালমা মৌসুমী আকতার সালমা

মোটা ফ্রেমের চশমা। বিষণ্ন মুখ। চোখজোড়া তাকিয়ে আছে ফ্রেমে। সব মিলিয়ে কণ্ঠশিল্পী মৌসুমী আকতার সালমা দর্শকদের সামনে এলেন নতুনভাবে। ‘আশায় আশায়’ শিরোনামের একটি গানের মিউজিক ভিডিওতে তাকে দেখা যাচ্ছে এভাবে। এটি তারই গাওয়া।

শিপন মিত্র ও মৌসুমী আকতার সালমামিউজিক ভিডিওটির গল্পে মুক্তিযোদ্ধা স্বামীর অপেক্ষায় প্রহর গোনা এক নারীর ভূমিকায় অভিনয় করেছেন সালমা। কিন্তু দেশের তরে আত্মত্যাগ করে এই তরুণ।

তার চরিত্রে আছেন চিত্রনায়ক শিপন মিত্র।

গল্পটা মুক্তিযুদ্ধভিত্তিক, তাই স্বাধীনতা দিবসে নিজের ইউটিউব চ্যানেলে মিউজিক ভিডিওটি প্রকাশ করেছেন সালমা। এটি নির্মাণ করেছেন চন্দন রয় চৌধুরী। ‘আশায় আশায়’ গানের কথা লিখেছেন জিয়াউদ্দিন আলম। সুর ও সঙ্গীতায়োজনে রেজওয়ান শেখ।

শিপন মিত্র ও মৌসুমী আকতার সালমাদুই বছর পর বের হলো সালমার নতুন গানের ভিডিও। ২০১৬ সালে ‘পরাণের বন্ধু’ গানে মডেল হয়েছিলেন তিনি। এটি মডেল হিসেবে তার দ্বিতীয় কাজ। তিনি বললেন, ‘নতুন মিউজিক ভিডিওটি প্রকাশের পর থেকেই অনেক সাড়া পাচ্ছি। ফেসবুক, ফোন ও কাছের মানুষেরা আমার প্রশংসা করেছেন। ’

** ‘আশায় আশায়’ গানের ভিডিও

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।