ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সনুকে চমকে দিলেন জ্যাকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৭ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
সনুকে চমকে দিলেন জ্যাকি জ্যাকি চ্যান ও সনু সোদ

গত বছর ভারত-চীন প্রযোজিত ‘কুং ফু ইয়োগা’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন বলিউড অভিনেতা সনু সোদ ও হলিউডের কিংবদন্তি অভিনেতা জ্যাকি চ্যান। সে থেকে তাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্বপূর্ণ সম্পর্ক গড়ে উঠে।

সম্প্রতি জ্যাকি সনুকে বিশেষ একটি উপহার দিয়ে তা ভালোভাবেই বুঝিয়ে দিলেন। উপহারটি পেয়ে সনু নিজেও চমকে গেছেন।

‘হ্যাপি নিউ ইয়ার’খ্যাত এই তারকার জন্য অসাধারণ একটি জ্যাকেট এবং নিজের হাতে লেখা চিঠি পাঠিয়েছেন জ্যাকি।

চিঠিতে জ্যাকি লিখেছেন, “প্রিয় সনু, চামড়ার তৈরি সীমিত সংখ্যক জ্যাকেটের এই বিশেষ উপহারটি জেসি স্টান্ট টিমের ৪০তম বর্ষপূর্তি উপলক্ষে। আমার চাহিদা অনুযায়ী খুব ভালো চামড়া ও উন্নতমানের কারিগর দিয়ে এই জ্যাকেটটি তৈরি করা হয়েছে। এর মধ্যে আমার ডিজাইন করা প্রতিটি বিষয় তুমি দেখতে পাবে। হয়তো আমি এর মূল্য বলতে পারবো না, কিন্তু সত্যি করে বলছি এই জিনিসটির মধ্যে অনেককিছু রয়েছে ও বোঝাচ্ছে। এটি আমি বিশেষভাবে তোমার মতো খুব কাছের বন্ধুর জন্যই বানিয়েছি। এখন আমি এই ছোট উপহারটি তোমাকে দিচ্ছি। শীতের সময় প্রয়োজনে তুমি এটি পরতে পারবে। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে, যখন তুমি জ্যাকেটটি দেখবে তখনই আমার কথা মনে করবে। আর যখন পরবে তখন তুমি আমার জড়িয়ে ধরার মুহূর্তটি অনুভব করবে। ”

বাংলাদেশ সময়: ০৯১৪ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।