ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

৮ বছর পর ‘ক্রাইম পেট্রোল’ ছাড়লেন অনুপ সোনি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
৮ বছর পর ‘ক্রাইম পেট্রোল’ ছাড়লেন অনুপ সোনি অনুপ সোনি

‘ক্রাইম পেট্রল’ মানেই অনুপ সোনি, আর অনুপ সোনি মানেই ‘ক্রাইম পেট্রল’। দীর্ঘ ৮ বছর ধরে অনুষ্ঠানটি সঞ্চালনা করে আসছিলেন অনুপ। কিন্তু হঠাৎ করেই সেটি ছাড়ার ঘোষণা দিলেন তিনি।

সঞ্চালনা ছেড়ে এবার অভিনয়ে ফিরতে চান অনুপ। আর এ কারণেই ‘ক্রাইম পেট্রোল’ ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান ৪৩ বছর বয়সী এই অভিনেতা।

 

বিষয়টি নিশ্চিত করে অনুপ বলেন, “৮ বছর দীর্ঘ সময়, খুব সুন্দরভাবে আমি এই যাত্রার সঙ্গী ছিলাম। আসলে আমি অভিনয়কে ভীষণ ভাবে মিস করছিলাম, আমার প্রথম পরিচয় হলো আমি একজন অভিনেতা। কিন্তু গত পাঁচ বছর ধরে আমি অভিনয়টাই করছিলাম না। আমি আবার চলচ্চিত্র এবং বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে চাই। ”

যোগ করে তিনি আরও বলেন, “আমি জানি এই খবরে ‘ক্রাইম পেট্রোল’-এর দর্শকরা হয়তো ভীষণ হতাশ হবে। তবে আশা করছি তারা আমার দিকটাও বুঝবে। দীর্ঘ কয়েক বছর ধরে একভাবে সঞ্চালনা করতে করতে আমি কিছুটা ক্লান্ত। আমি আমার মধ্যে থেকে একজন অভিনেতাকে মেরে ফেলতে পারি না। তবে এই শো’টি সারাজীবন আমার হৃদয়ে একটি বিশেষ জায়গা করে থাকবে। ”

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad