ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাস্তা পরিবেশন ও টয়লেট পরিষ্কারের কাজে বরুণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫২ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
নাস্তা পরিবেশন ও টয়লেট পরিষ্কারের কাজে বরুণ বরুণ ধাওয়ান

বলিউডের জনপ্রিয় পরিচালক ডেভিড ধাওয়ানের ছেলে বরুণ ধাওয়ান। ২০১০ সালে মুক্তিপ্রাপ্ত ‘মাই নেম ইজ খান’ ছবিতে সহকারী পরিচালক হিসেবে কাজ করে চলচ্চিত্র দুনিয়ায় পা রাখেন বরুণ। পরে ২০১২ সালে করণ জোহর পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মধ্য দিয়ে বলিউড অভিষেক হয় তার।

এরপর ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বদলাপুর’, ‘এবিসিডি টু’, ‘বদ্রিনাথ কি দুলহানিয়া’, ‘জুড়ুয়া টু’-এর মতো অসংখ্য ব্লকবাস্টার ছবি ভক্তদের উপহার দিয়েছেন বলিউডের এই অভিনেতা।

সুজিত সরকার পরিচালিত ‘অক্টোবর’ ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন বরুণ।

ছবিতে একজন হোটেল ম্যানেজমেন্ট ছাত্রের ভূমিকায় দেখা যাবে বরুণকে। যে কিনা প্রশিক্ষণের জন্য একটি ফাইভস্টার হোটেলে যায়। আর সেখান থেকেই শুরু হয় ছবির গল্প।

জানা গেছে- ছবিতে নিজের চরিত্রকে সঠিকভাবে ফুটিয়ে তুলতে নাস্তা পরিবেশন ও টয়লেট পরিষ্কারের কাজ করেছেন বলিউডের এই অভিনেতা।

বৃহস্পতিবার (২২ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন বরুণ। এর ক্যাপশনে তিনি লিখেছেন, সত্যিকার হোটেলে কাজ করলাম। যেখানে আমি নাস্তা পরিবেশন, টয়লেট পরিষ্কার, কাপড় স্ত্রী ও বিছানা গোছানোর কাজ করেছি।

গত ১২ মার্চ ইউটিউবে প্রকাশিত হয়েছে ‘অক্টোবর’-এর ট্রেলার। এরই মধ্যে সকলের প্রশংসা কুড়াতে শুরু করেছে ছবিটি। এতে বরুণের সহশিল্পী হিসেবে রয়েছেন বানিতা সাধু, সাহিল ভেদোলিয়াসহ প্রমুখ। আগামী ১৩ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।    

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।