ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কুনালকে ৫০০ রুপি জরিমানা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৩ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
কুনালকে ৫০০ রুপি জরিমানা কুনাল খেমু

ট্রাফিক জ্যামে থাকাকালীন গাড়ির ভেতর থেকে মাথা বের করে ভক্তের সঙ্গে সেলফি তোলার অপরাধে কিছুদিন আগে বরুণ ধাওয়ানকে জরিমানা করেছিলো মুম্বাই পুলিশ।

এবার হেলমেট ছাড়া মোটরসাইকেল চালানোর অপরাধে অভিনেতা কুনাল খেমুকে ৫০০ রুপি জরিমানা করলো মুম্বাই পুলিশ।

সম্প্রতি মুম্বাইয়ের রাস্তায় হেলমেট ছাড়া মোটরসাইকেল চালাতে দেখা গেছে কুনালকে।

আর এ দৃশ্যটি ক্যামেরাবন্দি করে ছবিসহ মুম্বাই পুলিশকে অভিহিত করেন এক ব্যক্তি। পরে মুম্বাই পুলিশ তাদের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে কুনালের ট্রাফিক আইন ভঙ্গের খবর জানায়।

ছবি: সংগৃহীতবুধবার (২১ মার্চ) ট্রাফিক আইন ভঙ্গের কারণে বিব্রত ও লজ্জিত কুনাল ক্ষমা চেয়ে টুইটারে লিখেছেন, ‘আমি ছবিটি দেখেছি। সত্যি এটি খুবই বিব্রতকর। আমি নিয়মিত বাইক চালাতে পছন্দ করি এবং সবসময় হেলমেট ব্যবহার করি। এরপর থেকে আমি সবসময় হেলমেট পরে বাইক চালাবো। আমি অন্যায় কোনো কিছুর উদাহরণ হতে চাই না। ’

‘গোলমাল অ্যাগেইন’খ্যাত তারকার টুইটের জবাবে মুম্বাই পুলিশ লিখেছেন, ‘আপনি মোটরসাইকেল চালাতে ভালোবাসেন, আমরা প্রত্যেক নাগরিকের নিরাপত্তা দিতে ভালোবাসি। আমরা আশা করছি, এই অনুশোচনা দুর্ঘটনা প্রতিহত করবে। পরবর্তীতে এমনটি আর ঘটবে না। এজন্য একটি ই-চালান পাঠানো হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, মার্চ ২২, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।