ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সর্ষে ক্ষেতে অর্জুন-পরিণীতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
সর্ষে ক্ষেতে অর্জুন-পরিণীতি সর্ষে ক্ষেতে রাখা বেঞ্চে বসে আছেন অর্জুন কাপুর, পরিণীতি চোপড়া ও পরিচালক ভিপুল আম্রুতলাল

‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির শ্যুটিংয়ের জন্য এখন পাঞ্জাবে অবস্থান করছেন পরিণীতি চোপড়া। সেখানেই সহশিল্পী অর্জুন কাপুর ও পরিচালক ভিপুল আম্রুতলালের সঙ্গে খুঁনসুটিতে মেতে রয়েছেন বলিউডের এই অভিনেত্রী।

বুধবার (২১ মার্চ) সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে একটি স্থিরচিত্র শেয়ার করেছেন পরি। যেখানে দেখা যাচ্ছে- সহশিল্পী ও পরিচালকের সঙ্গে সর্ষে ক্ষেতের মাঝখানে রাখা একটি বেঞ্চে বসে আছেন ‘ইশাকজাদে’খ্যাত এই তারকা।

এর ক্যাপশনে ২৯ বছর বয়সী এই অভিনেত্রী লিখেছেন, “পাঞ্জাবের ক্ষেত, লন্ডনের গলি!!! হ্যাপি শ্যুটিং ‘নামাস্তে ইংল্যান্ড’ উইথ মাই বয়েজ!!”  

‘নামাস্তে ইংল্যান্ড’ ছবির পোস্টারশুধু পাঞ্জাব নয়, ঢাকা, প্যারিস, ব্রুসেলস এবং লন্ডনে হবে ‘নামাস্তে ইংল্যান্ড’-এর শ্যুটিং।

এক বিবৃতিতে পরিচালক জানান, “পাঞ্জাবের অমৃতসার, লুধিয়ানা ও পাটিয়ালার ৭৫টি জায়গায় ছবিটির দৃশ্যধারণ করা হবে। এরপর ঢাকা, প্যারিস, ব্রুসেলস এবং লন্ডনে হবে এর শেষভাগের শ্যুটিং। ”   

‘নামাস্তে ইংল্যান্ড’-এ অভিনয়ের মধ্য দিয়ে ৬ বছর পর একসঙ্গে কাজ করছেন অর্জুন-পরি। সবশেষ ২০১২ সালে ‘ইশাকজাদে’ ছবিতে জুটি বেধে কাজ করেছিলেন তারা। সবকিছু ঠিক থাকলে আগামী ৭ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হবে ছবিটি।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।