ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

হাজার কোটি বাজেটে নির্মিত হচ্ছে আমিরের ‘মহাভারত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৭ ঘণ্টা, মার্চ ২১, ২০১৮
হাজার কোটি বাজেটে নির্মিত হচ্ছে আমিরের ‘মহাভারত’ আমির খান

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন আমির খান। এতে তার সহশিল্পী হিসেবে দেখা যাবে বলিউডের মেগাস্টার অমিতাভ বচ্চন, অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ফাতেমা সানা শেখকে।

‘থাগস অব হিন্দুস্তান’-এর কাজ শেষ হলেই ‘মহাভারত’-এর কাজ হাতে নেবেন আমির খান। এ কারণে আগামী দশ-বিশ বছর অন্য কোনও কাজ নয়, কেবল ‘মহাভারত’ নিয়েই থাকবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করবেন আমির খান ও ভারতের ধনকুবের মুকেশ আম্বানি। প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করবেন আমির। সেই সঙ্গে আরও দেখা যাবে তার ভাগ্নে ইমরান খান ও অভিনেত্রী ফাতেমা সানা শেখকে।

এসব পুরাতন খবর, নতুন খবর হলো- ১০০০ কোটি বাজেটে নির্মাণ করা হবে ‘মহাভারত’। সম্প্রতি এমনটাই ঘোষণা করা হলো।

বিষয়টি নিশ্চিত করে বাণিজ্য গবেষক রমেশ বালা টুইটারে লিখেছেন, ‘থাগস অব হিন্দুস্তান’-এর পরেই ‘মহাভারত’ শুরু করবেন আমির। ১০০০ কোটি বাজেটে নির্মিত হবে সিরিজটি।

এদিকে, ‘সিক্রেট সুপারস্টার’ ছবির প্রচারণার সময় ‘মহাভারত’ নিয়ে আমির বলেছিলেন, এটি হতে যাচ্ছে তার ড্রিম প্রজেক্ট। কিন্তু কাজটি শুরু করতে ভীষণ ভয় পাচ্ছেন তিনি। কেননা এটি শুরু করলে এর পেছনে তার জীবনের ১৫-২০ বছর ব্যয় করতে হবে। সিরিজটিতে কর্ণ অথবা কৃষ্ণ চরিত্রে দেখা যেতে পারে আমিরকে।

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, ২১, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।