ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

সাহায্যের জন্য সালমানকে খুঁজছেন তার নায়িকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
সাহায্যের জন্য সালমানকে খুঁজছেন তার নায়িকা সালমান খান ও পূজা দাদওয়াল

অভিনেত্রী পূজা দাদওয়াল যক্ষ্মা রোগে আক্রান্ত হয়ে ভারতের মুম্বাইয়ের একটি টিবি হাসপাতালে ভর্তি আছেন। কিন্তু অর্থের অভাবে তার চিকিৎসা বন্ধ আছে।

পূজা বলিউড সুপারস্টার সালমান খানের ‘বীরগতি’ ছবির নায়িকা ছিলেন। তাই নিজের অসহায়ত্বের সময় সালমানের সাহায্য চাইছেন সাবেক এই অভিনেত্রী।

গণমাধ্যমকে পূজা বলেন, ‘গত ৬ মাস ধরে আমি যক্ষ্মা ও ফুসফুসের রোগে ভুগছি। ১৫ দিন ধরে অর্থের অভাবে আমার চিকিৎসা হচ্ছে না। তাই আমি সাহায্যের জন্য সালমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি। তিনি যদি আমাকে সাহায্য করেন, তাহলে আমি উপকৃত হবো’।

এ ব্যাপারে এখনো সালমানের কোনো বক্তব্য পাওয়া যায়নি। ভাইজান বর্তমানে ‘রেস থ্রি’র শ্যুটিংয়ে আবুধাবিতে আছেন।

পূজা বিলাসবহুল একটি হোটেলের ক্যাসিনোতে চাকরি করতেন। তার অসুস্থতার কথা শুনে পরিবারের পক্ষ থেকে সবরকম যোগাযোগ বন্ধ করে দেওয়াতে তিনি অর্থ সংকটে পড়েন।

‘বীরগতি’ ছবিটি ১৯৯৫ সালে মুক্তি পায়। এটি ছাড়াও পূজা অভিনয় করেছেন ‘হিন্দুস্তান’, ‘কুচ কারও না’, ‘ম্যাডাম নাম্বার ওয়ান’, ‘ইন্তেকাম’সহ বেশকিছু ছবিতে। দীর্ঘদিন ধরে এই অভিনেত্রী অভিনয় থেকে দূরে আছেন।

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।