ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

ছেড়ে দেওয়া ছবিতে অভিষেক হয় রণবীর সিংয়ের!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৮
ছেড়ে দেওয়া ছবিতে অভিষেক হয় রণবীর সিংয়ের! ছেড়ে দেওয়া ছবিতে অভিষেক হয় রণবীর সিংয়ের!

বর্তমানে বলিউডের অন্যতম সফল তারকা রণবীর সিং। তার মুক্তিপ্রাপ্ত সর্বশেষ ‘পদ্মাবত’ ছবিটি ৩০০ কোটি রুপি আয়ের মাইলফলক অতিক্রম করেছে।

তবে ৩২ বছর বয়সী এ নায়ক এখনও বিশ্বাস করতে পারেন না যে, তিনি বলিউডের সবচেয়ে সফল তরুণদের একজন। কিন্তু রণবীর সিং একটি কথা সবসময় বলেন, চলচ্চিত্র শিল্পে যদি তার কোনো সফলতা থাকে, তা শুধু সম্ভব হয়েছে নিজের কঠোর পরিশ্রম ও দৃঢ়তার জন্যে।

২০১০ সালে যশরাজ ফিল্মসের ব্যানারে নির্মিত ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মধ্য দিয়ে রণবীর সিংয়ের বড় পর্দায় অভিষেক ঘটে।

তবে সম্প্রতি এই ছবিতে অভিনয়ের বিষয়ে একটি তথ্য দিয়ে সবাইকে চমকে দিয়েছেন রণবীর সিং। ‘রামলীলা’ খ্যাত এই তারকা জানান, অভিষিক্ত ছবিটিতে অভিনয় করার জন্য প্রথমে বলিউড তারকা রণবীর কাপুরের কাছে প্রস্তাব যায়। কিন্তু তিনি প্রস্তাব নাকচ করে দেওয়াতে সুযোগটি তার কাছে ধরা দেয়।

‘বাজিরাও মাস্তানি’ ছবির এই অভিনেতা বলেন, ‘শুরুতে ‘ব্যান্ড বাজা ভারাতে’ কাজ করার জন্য রণবীর কাপুরের কাছে প্রস্তাব যায়। কিন্তু তিনি ছবিটি করতে অসম্মতি জানান। এরপর যশরাজ ফিল্মস নতুন মুখ খুঁজতে থাকলে আমাকে ডাকা হয়। তখন আমি ছবিটিতে অভিনয় করার সুযোগ পাই এবং ছবিটির জন্য অপেক্ষা করতে থাকি। এর জন্য আমি বেশ কিছুদিন অন্যসব কাজও বন্ধ রেখেছিলাম। বেশকিছু মিউজিক ভিডিও’র মডেল হওয়ার প্রস্তাব পেলেও তা ফিরিয়ে দেই। তারপরই আমি তারকা অভিনেত্রী আনুশকা শর্মার বিপরীতে কাজ করলাম’।

রণবীর আরও জানান, ‘ব্যান্ড বাজা বরাত’ মুক্তির পর তিনি বেশ ঝামেলায় পড়ে গিয়েছিলেন। কারণ ছবিটির সফলতা তাকে রাতারাতি তারকা বানিয়ে দেন এবং তিনি জানতেন না কিভাবে একজন তারকাকে সবকিছু মানিয়ে চলতে হয়। বিষয়টি অভ্যস্ত হতে তার বেশ সময় লেগে যায়।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।