ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পরিচালক বদলে শুরু হচ্ছে শাকিবের ‘ক্যাপ্টেন খান’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
পরিচালক বদলে শুরু হচ্ছে শাকিবের ‘ক্যাপ্টেন খান’ শাকিব খান

শাকিব খানের নতুন ছবি ‘ক্যাপ্টেন খান’র শ্যুটিং শুরু হচ্ছে আগামী ২১ মার্চ। এফডিসির ৯ নং ফ্লোরে ছবিটির জন্য সেট তৈরি হচ্ছে। এতে শাকিবের নায়িকা হচ্ছে শবনম বুবলী।

শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির শুরুতে পরিচালক ছিলেন উত্তম আকাশ। তিনি ‘ক্যাপ্টেন খান’ নামটিও পরিচালক সমিতিতে নিবন্ধন করান।

তবে শ্যুটিং শুরুর আগেই বদলে গেলো এর পরিচালক। শাকিবের সঙ্গে শিডিউল না মেলাতে পারায় ছবিটি পরিচালনা করতে পারছেন না উত্তম আকাশ।  

তার বদলে ছবিটি পরিচালনা করবেন ‘রক্ত’ খ্যাত পরিচালক ওয়াজেদ আলী সুমন।

রোববার (১৮ মার্চ) উত্তম আকাশ বাংলানিউজকে বলেন, ‘কিছুদিনের মধ্যে আমি কানাডায় আমার পরিবারের কাছে যাচ্ছি। দেশের বাইরে যাওয়ার আগে ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’ ছবির কাজ শেষ করে যেতে হবে। এদিকে শাকিবের শ্যুটিংয়ের জন্য যে শিডিউল দিয়েছে, তার সঙ্গে আমার শিডিউল মিলছে না। তাই সবমিলিয়ে ছবিটি করতে পারছি না’।

শাকিব এখন কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন। সেখান থেকে ২০ মার্চ ঢাকায় ফিরবেন। এরপর ২১ মার্চ ‘ক্যাপ্টেন খান’ ছবির শ্যুটিংয়ে অংশ নেবেন। বুবলী অংশ নেবেন ২৯ মার্চ।

ওয়াজেদ আলী সুমন বাংলানিউজকে বলেন, ‘শ্যুটিংয়ের জন্য এফডিসিতে সেট তৈরি হচ্ছে।  প্রথমে আমরা টানা ১০ দিন শ্যুটিং করব। এরপর কিছুদিন বিরতি দিয়ে আবার শ্যুটিং  হবে। ছবির কয়েকটি গানের শ্যুটিং হবে দেশের বাইরে’।  

ছবিটির গল্প লিখেছেন কলকাতার পেলে ভট্টাচার্য। শাকিব-বুবলী ছাড়াও এতে অভিনয় করবেন মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।