ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ঘুচে গেলো দূরত্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
ঘুচে গেলো দূরত্ব ছেলে অর্জুন কাপুরের গালে চুমু দিচ্ছেন বাবা বনি কাপুর, জানভি কাপুর ও খুশি কাপুর

বনি কাপুরের দ্বিতীয় বিয়ে মেনে নিতে পারেননি তার আগের ঘরের সন্তান অর্জুন কাপুর। কেননা অর্জুনের মা মোনা শৌরিকে তালাক দিয়ে শ্রীদেবীকে বিয়ে করেছিলেন বনি। এ কারণে শ্রীদেবী-বনির সঙ্গে ভালো সম্পর্ক ছিলো না বলিউডের এই অভিনেতার।

এমনকি সৎ বোন জানভি কাপুর ও খুশি কাপুরের সঙ্গেও কথা বলতেন না ‘ইশাকজাদে’খ্যাত এই তারকা। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর পর ঘুচে গেলো সকল দূরত্ব।

শ্রীদেবীর মৃত্যুর পর তার দুই মেয়ে জানভি ও খুশি যাতে মায়ের অভাব না অনুভব করে তার জন্য বনি কাপুর সব রকমের চেষ্টা করছেন। সেই চেষ্টায় বাবাকে সাহায্য করছেন ছেলে অর্জুন ও মেয়ে আনসূলা কাপুরও।

সম্প্রতি দুই বোনের জন্য একটি নৈশভোজের আয়োজন করেছিলেন অর্জুন। যেখানে দুই মেয়ে জানভি কাপুর এবং খুশি কাপুরের সঙ্গে বনি নিজেও হাজির হয়েছিলেন।

নৈশভোজ শেষে বাড়ি ফেরার সময় বনি, জানভি ও খুশিকে ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা। যার কয়েকটি স্থিরচিত্র এরই মধ্যে ছড়িয়ে পড়েছে অন্তর্জাল দুনিয়ায়।     

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮/
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।