ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভাই আমি আপনাকে ১০০ বার ফোন করেছি: কপিল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০১ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
ভাই আমি আপনাকে ১০০ বার ফোন করেছি: কপিল সুনীল গ্রোভার ও কপিল শর্মা

সুনীল গ্রোভারের শো ছেড়ে চলে যাওয়া, শো-এর দৃশ্যধারণের সময় সেটে কপিলের উপস্থিত না থাকা ও বারবার অসুস্থ হয়ে পড়া ইত্যাদি কারণে গত আগস্টে বন্ধ হয়ে গিয়েছিলো ‘দ্য কপিল শর্মা শো’।

এবার নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’ নিয়ে ফিরছেন ভারতের জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা। এরই মধ্যে শুরু হয়ে গেছে অনুষ্ঠানটির প্রচারণা।

প্রকাশ করা হয়েছে বেশ কয়েকটি প্রমো।

নতুন শো’তে সুনীল গ্রোভারকে পাওয়া যাবে কিনা তা নিয়ে বেশ কিছুদিন ধরেই চলছিলো জল্পনা-কল্পনা। এমনকি নানা প্রশ্নের সম্মুখিন হতে হয়েছে জনপ্রিয় এই কমেডিয়ানকেও। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে সুনীল নিজেই জানালেন এবারের শো’তে তিনি থাকছেন না।

গত ১৬ মার্চ টুইটারে বিষয়টি নিশ্চিত করে সুনীল লিখেছেন, ‘সবাই (ভক্ত, দর্শক) আমাকে একই প্রশ্ন করে যে, নতুন শোটির জন্য আমার সঙ্গে কোনো যোগাযোগ করা হয়েছে কিনা। আমি এখনও আগের নাম্বারটি ব্যবহার করছি। কিন্তু আমাকে ফোন দেওয়া হয়নি। অপেক্ষা করে করে নতুন একটি প্রজেক্টের সঙ্গে যুক্ত হয়ে গেছি। আপনাদের প্রার্থনায় খুব ভালো একটি কাজ পেয়েছি। শিগগিরই আপনাদের সামনে হাজির হবো। ’

সুনীলের এই টুইটের জবাবে কপিল লিখেছেন, ‘পাজি (ভাই) আমি আপনাকে ১০০ বার ফোন করেছি। দুইবার আপনার বাড়িতে গিয়েছি আপনার সঙ্গে দেখা করার জন্য। কিন্তু শো এবং অন্যান্য কাজের জন্য আপনি বাহিরে ছিলেন। দয়া এই ধরনের মিথ্যা গুজব ছড়াবেন না যে, আমি আপনাকে কোনো ফোন দেইনি। ’

জনপ্রিয় এই দুই কমেডিয়ানের টুইটের পর এক ভক্ত কপিলকে প্রশ্ন করেছেন, পাজি বিষয়টি পরিস্কার করুন আপনি (কপিল) কী তাকে (সুনীল) নতুর শো’র জন্য ফোন করেছিলেন নাকি আপনাদের যখন ঝগড়া হয়েছিলো তখন?

এর জবাবে কপিল লিখেছেন, ‘হ্যা…তিনি মিথ্যা বলছেন। আমি তাকে ১০০ বার ফোন করেছি। এমনকি নতুন শো নিয়ে আলোচনা করার জন্য তার বাড়িতে লোক পাঠিয়েছি। এমনকি আমি তার সঙ্গে দেখা করার জন্য গিয়েছিলাম। কিন্তু তিনি ছিলেন না। এখন আমার নামে আর কাউকে কোনো বাজে মন্তব্য করতে দেবে না। যথেষ্ট হয়েছে। ’        

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মার্চ ১৮, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।