ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নিউরোএন্ডোক্রাইন টিউমার হয়েছে ইরফানের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
নিউরোএন্ডোক্রাইন টিউমার হয়েছে ইরফানের ইরফান খান

‘কিছু সময় জীবন ধাক্কা দিয়ে আপনাকে জাগিয়ে দেবে। গত ১৫ দিন ধরে আমার জীবন একটি রহস্য গল্পের মতো ছিলো। কখনও ভাবিনি কঠিন গল্পের খোঁজ করতে গিয়ে কঠিন রোগে আক্রান্ত হবো। আমি কখনও হাল ছাড়িনি এবং আমার পছন্দের বিষয়ের জন্য লড়াই করেছি, ভবিষ্যতেও করে যাবো।’ কিছুদিন আগে নিজের অসুস্থতার খবর জানিয়ে ফেসবুকে এমনটাই লিখেছিলেন ইরফান খান। কিন্তু কি রোগে আক্রান্ত ছিলেন সেসময় সেটি জানাননি বলিউডের এই অভিনেতা।

শুক্রবার (১৬ মার্চ) নিজের কঠিন রোগটির নাম জানিয়ে ‘পিকু’খ্যাত এই তারকা বলেন, নিউরোএন্ডোক্রাইন টিউমার হয়েছে আমার। খুব ভালো অবস্থায় নেই সেটি।

কিন্তু বন্ধু ও শুভাকাঙ্খীরা পাশে থাকায় লড়াইয়ের সাহস পেয়ে যাচ্ছি। কঠিন এই রোগের চিকিৎসার জন্য দেশের বাহিরে যাচ্ছি এবং অনুরোধ করছি কোনো ধরনের গুজব না ছড়ানোর।

যোগ করে ইরফান আরও বলেন, যদি রোগটি নিয়ে কারও মনে কোনো প্রশ্ন থাকে তাহলে গুগল করুন। কেননা রোগটি সম্পর্কে জানার এটিই হচ্ছে সবচেয়ে সহজ মাধ্যম। অপেক্ষা করুন আমার জন্য। আশা করছি ফিরে এসে আপনাদের অনেক গল্প বলতে পারবো।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।