[x]
[x]
ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪২৫, ২৫ এপ্রিল ২০১৮

bangla news

তৈমুরের নাম বদলাতে চেয়েছিলেন সাইফ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১১ ৭:০৪:৩৩ পিএম
তৈমুর আলী খান

তৈমুর আলী খান

সাইফ আলী খান ও কারিনা কাপুরের প্রথম সন্তানের নাম রেখেছিল ‘তৈমুর আলী খান’। তৈমুর কারিনার প্রথম সন্তান হলেও সাইফের তৃতীয় সন্তান।

সাইফ আলী খান তৈমুরের নামটি পছন্দ করে রেখেছিলেন। নামটি রাখার পরই নেটিজেনরা ঝাঁপিয়ে পড়েছিলেন। নামটি নিয়ে অনেক সমালোচনা সহ্য করতে হয়েছে সাইফ ও কারিনার। তৈমুরের নাম পরিবর্তন করে ফেলার সিদ্ধান্ত নিয়েছিলেন সাইফ।

এনডিটিভির খবর অনুযায়ী, শনিবার (১০ মার্চ) এক সাক্ষাতকারে কারিনা জানান, সাইফ নাকি বিতর্কের জেরেই তৈমুরের নাম পরিবর্তন করে ‘ফৈজ’ রাখতে চেয়েছিলেন।  কারিনা তাতে আপত্তি করেন। কোনোও চাপের কাছে তিনি নতি স্বীকার করতে রাজি ছিলেন না।

কারিনার মতে, তৈমুর নামের অর্থ হলো লোহা। কারিনা চান, তার ছেলেও নামে অর্থ অনুযায়ী একজন লৌহ মানব হয়ে উঠুক। জন্মের পর পাপারাৎজীদের দৌলতে সোশ্যাল মিডিয়ায় নতুন তারকা এখন তৈমুর। ওর ছবি বের হলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এনিয়ে চিন্তায় কারিনা কয়েকদিন আগে একটি অনুষ্ঠানে এসে জানিয়েছিলেন। তৈমুরের প্রতিটি মুহূর্তের ছবি ভাইরাল হয়ে যাওয়ায় বাবা মা হিসেবে তারা খুবই চিন্তায় আছেন।

গত ২০১৬ সালের ২০ ডিসেম্বরে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছেলে তৈমুরের জন্ম দেন কারিনা।

বাংলাদেশ সময়: ১৯০৩ ঘণ্টা, মার্চ ১১, ২০১৮
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa