[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৪ জুন ২০১৮

bangla news

স্ত্রীর ফোনে আড়ি পাতেন নওয়াজুদ্দিন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১০ ৬:৪৯:৪৫ পিএম
নওয়াজুদ্দিন সিদ্দিকি ও অঞ্জলি সিদ্দিকি

নওয়াজুদ্দিন সিদ্দিকি ও অঞ্জলি সিদ্দিকি

প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর শেষ অভিনীত ছবি ‘মম’তে গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছিলেন নওয়াজুদ্দিন সিদ্দিকি। এবার বাস্তব জীবনেও গোয়েন্দাগিরি করলেন বলিউডের এই অভিনেতা। তাও আবার নিজের স্ত্রীর ওপর। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়, কিছুদিন আগে স্ত্রী অঞ্জলির সঙ্গে ঝামেলা হয়েছিলো নওয়াজের। এমনকি আলাদা থাকতে শুরু করেছিলেন তারা। আর সেসময়ই নাকি বলিউডের এই অভিনেতা তার স্ত্রী কল রেকর্ড বের করেন। যা সম্পূর্ণভাবে বেআইনি একটি কাজ।

অবৈধভাবে কল রেকর্ড বের করার অভিযোগে নওয়াজুদ্দিনের প্রাইভেট ডিটেক্টিভ রজনী পণ্ডিতকে আটক করে মুম্বাইয়ের থানে পুলিশ। তার সূত্র ধরে আরও ১১ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকেই ‘মম’খ্যাত এই তারকার ব্যক্তিগত আইনজীবী রিজওয়ান সিদ্দিকির কথা জানতে পারে পুলিশ।

জানা যায়- নওয়াজের স্ত্রী অঞ্জলি সিদ্দিকির কল রেকর্ড বেআইনিভাবে বের করিয়েছেন রিজওয়ান।

বিষয়টি নিশ্চিত করে থানে ক্রাইম ব্র্যাঞ্চের ডিসিপি অভিষেক ত্রিমুখে গণমাধ্যম কর্মীদের জানান, বিস্তারিত জানার জন্য নওয়াজ, অঞ্জলি ও আইনজীবী রিজওয়ানকে ডাকা হয়েছিলো। কিন্তু তারা কেউ আসেননি। তাই তিনজনের বিরুদ্ধে সমন জারি করা হয়েছে।

গত বছর প্রকাশিত হয়েছিলো নওয়াজুদ্দিনের আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ: এ মেমোর’। যেখানে এই অভিনেতা মনের কথা প্রাণ খুলেই লিখতে গিয়ে বাদ দেননি প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে শরীরী খেলায় মেতে ওঠার কাহিনিও। আর এসব বক্তব্যই কাল হয়ে দাঁড়িয়ছিলো তার জন্য।  

আত্মজীবনীতে নওয়াজ বলেছিলেন, ‘মিস লাভলি’র সময় যে নিহারিকা নওয়াজকে ক্যামেরার সামনে চুমু খেতে লজ্জা পেয়েছিলেন সেই নিহারিকাকেই কীভাবে কোলে তুলে বেডরুমে নিয়ে গিয়েছিলেন। বাদ যায়নি প্রথম প্রেমিকা সুনীতা রাজওয়ারের কথাও। আত্মজীবনীতে লিখেছেন, সুনীতার উচ্চাকাঙ্খার জন্যই ভেঙে গিয়েছে তাদের প্রেমের সম্পর্ক।

এরপরই নওয়াজের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েছিলেন তার প্রাক্তনরা। তাকে মিথ্যেবাদী বলেছিলেন নীহারিকা। সুনীতা তো দুই কোটি রুপির মানহানির মামলা করে দেন। শেষমেষ বিপাকে পড়ে আত্মজীবনী ফিরিয়ে নেন নওয়াজ।

বাংলাদেশ সময়: ১৮৪৬ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa