[x]
[x]
ঢাকা, শনিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৯ মে ২০১৮

bangla news

পাবনায় স্কুলভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১০ ৪:৩২:৫৫ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পাবনা: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে পাবনায় ১০ দিনব্যাপী স্কুলভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী শুরু হয়েছে।

শনিবার (১০ মার্চ) থেকে শুরু হওয়া ‘আমার বন্ধু রাশেদ’ নামে এ চলচ্চিত্র প্রদর্শনী চলবে ২২ মার্চ (বৃহস্পতিবার) পর্যন্ত।

পাবনা জেলা পুলিশ ও পাঠশালা নামে একটি সংগঠন এ প্রদর্শনীর আয়োজন করেছে।

সকাল সাড়ে ১০টায় শহরের সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইবনে মিজানের সভাপতিত্বে পুলিশ সুপার জিহাদুল কবির প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ চলচ্চিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে মুক্তিযোদ্ধা বেবী ইসলাম উপস্থিত ছিলেন।

মাসপো গ্রুপের সহযোগিতায় ‘আমার বন্ধু রাশেদ’ চলচ্চিত্র প্রদর্শনী পর্যায়ক্রমে পাবনা জেলা স্কুল, পুলিশ লাইনস স্কুল, শহীদ আহমেদ রফিক বালিকা উচ্চ বিদ্যালয়, টাউন গার্লস হাই স্কুল, রাধানগর মজুমদার একাডেমি, ইমাম গাযযালী স্কুল অ্যান্ড কলেজ, আর্দশ গার্লস হাই স্কুল, কৃষ্ণপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও সেন্টাল গার্লস হাই স্কুলে প্রদর্শন করা হবে।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির বাংলানিউজকে জানান, ‘আমার বন্ধু রাশেদ’ বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে তৈরি একটি চলচ্চিত্র। দেশমাতৃকাকে স্বাধীন করার ডাকে এক কিশোরের মনও কীভাবে আন্দোলিত হয়েছে- সে চিত্রই ফুটে উঠেছে এ চলচ্চিত্র কাহিনীতে। শিশু শিক্ষার্থীরা এ চলচ্চিত্রটি দেখে অনেক কিছু জানতে এবং শিখতে পারবে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa