[x]
[x]
ঢাকা, মঙ্গলবার, ৫ আষাঢ় ১৪২৫, ১৯ জুন ২০১৮

bangla news

এক পোশাকের জন্য সোনমের দেড়শ ফোন!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-১০ ৩:৩৯:২৯ পিএম
বারবেরির স্টাডেড লেদার জ্যাকেট পরে সোনম কাপুর

বারবেরির স্টাডেড লেদার জ্যাকেট পরে সোনম কাপুর

বলিউডে ‘ফ্যাশনিস্টা’ বলতে সবার আগে একটি নামই মুখে আসে, সেটি হলো অভিনেত্রী সোনম কাপুর। তার অভিনয় নিয়ে নিন্দুক মহলে কথা হলেও, সেই সবকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ফ্যাশন দুনিয়ায় শীর্ষে থাকা যেনো অনিলকন্যার অভ্যাস।

সবসময়ই স্টাইলিস পোশাক পরার কারণে খবরের শিরোনামে থাকেন ‘সাওয়ারিয়া’খ্যাত এই তারকা। ফ্যাশনে সবার থেকে আলাদা থাকাটাই যেনো তার সখ। তাইতো খুঁজে খুঁজে বের করেন দারুণ সব পোশাক।

কিন্তু ফ্যাশন নিয়ে সোনম কতোটা সচেতন সম্প্রতি এক সাক্ষাৎকারে তারই প্রমাণ পাওয়া গেলো। তা না হলে কি একটি পোশাকের জন্য কেউ দেড়শ ফোন করেন?

ভোগ ম্যাগাজিনের দেওয়া এক সাক্ষাৎকারে সোনম জানান, একবার ব্রিটিশ ফ্যাশন হাউজ বারবেরির কালো রঙা একটি স্টাডেড লেদার জ্যাকেট পছন্দ করে তাদের দোকানে ফোন দেন তিনি। কিন্তু তারা জানান, সেটি তাদের দোকানে নয়, গুদামে রয়েছে তাও মাত্র একটি। আর এটির জন্যই নাকি ওই দোকানে ১০০ থেকে ১৫০ ফোন করেছিলেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। পরে সেই জ্যাকেট পরে ‘প্লেয়ারস’ ছবির প্রচারণাও করেছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, মার্চ ১০, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa