সোশ্যাল মিডিয়ায় প্রতি পোস্টে প্রিয়ার ৮ লাখ রুপি আয়!
[x]
[x]
ঢাকা, সোমবার, ২৯ শ্রাবণ ১৪২৫, ১৩ আগস্ট ২০১৮
bangla news

সোশ্যাল মিডিয়ায় প্রতি পোস্টে প্রিয়ার ৮ লাখ রুপি আয়!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৯ ৮:২৮:৩৩ পিএম
প্রিয়া প্রকাশ ওয়ারিয়া

প্রিয়া প্রকাশ ওয়ারিয়া

চোখের ইশারায় এরই মধ্যে ভারতসহ বিশ্বের লাখ লাখ তরুণকে ঘায়েল করেছেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়া। ভ্রু নাচিয়ে তিনি জনপ্রিয়তার এতোটাই শীর্ষে পৌঁছে গিয়েছেন যে, বিভিন্ন কোম্পানি তাকে স্যোশাল মিডিয়ায় একটি পোস্টের জন্য লাখ লাখ রুপি দিতে রাজি।

এরই মধ্যে একটি কোম্পানি নাকি তাকে একটি পোস্টের জন্য ৮ লাখ রুপির প্রস্তাব দিয়েছে। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।

জনপ্রিয় এই তরুণীর ইনস্টাগ্রাম ফলোয়ার ৫০ লাখের বেশি। এমনকি গুগল সার্চে সবচেয়ে বেশি খোঁজার দিক থেকে বলিউড অভিনেত্রী সানি লিওনকে হারিয়ে দিয়েছেন তিনি।

গত ০৯ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পেয়েছে প্রিয়া প্রকাশ ওয়ারিয়া অভিনীত মালায়ালাম ছবি ‘অরু আদার লাভ’র ‘মানিকেয়া মালারায়া প্রভি’ শিরোনামের একটি গান। যেখানে চোখের জাদুতে সকলের নজর কেড়ে রাতারাতি তারকা বনে যায় প্রিয়া।

গানটি ইউটিউবে রিলিজ হওয়ার আগে প্রিয়ার ইনস্টাগ্রামে ফলোয়ার ছিলো মাত্র ১৫০০। ভিডিও ক্লিপটি ভাইরাল হওয়ার পর, তার ফলোয়ার বেড়ে দাঁড়িয়েছে ৫০ লাখে। নবাগত একজন অভিনেত্রীর এতো দ্রুত ফলোয়ার বাড়ার বিষয়টি নজিরবিহীন!

গানটি প্রকাশের পর প্রশংসার পাশাপাশি আইনী ঝামেলাতেও পড়তে হয় প্রিয়াকে। গত মাসে প্রিয়া ও তার সহশিল্পী এবং নির্মাতার বিরুদ্ধে হায়দ্রাবাদের ফলকনামা পুলিশ স্টেশনে একটি মামলা দায়ের করেছেন এক মুসলিম যুবক ও তার বন্ধুরা।

তাদের অভিযোগ, ‘মানিকেয়া মালারায়া প্রভি’র ভিডিওটিতে ‘প্রফেট’ (মুহাম্মদ সা.) কথাটি ব্যবহার করে তাকে অবমাননা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa