[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৪ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৮ মে ২০১৮

bangla news

পরীর প্রথম প্রযোজনা ‘ক্ষত’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৯ ৭:১৪:৩৫ পিএম
‘ক্ষত’ চলচ্চিত্রে পরীমনি আবারও জুটি বাঁধছেন চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে

‘ক্ষত’ চলচ্চিত্রে পরীমনি আবারও জুটি বাঁধছেন চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে

একেবারে ঢাকঢোল পিটিয়েই চলচ্চিত্র প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করলেন চিত্রনায়িকা পরীমনি। তার প্রযোজিত প্রথম ছবির নাম ‘ক্ষত’। পরিচালনা করবেন ‘মেন্টাল’ খ্যাত পরিচালক শামীম আহমেদ রনী।

শুক্রবার (৯ মার্চ) সন্ধ্যায় এফডিসিতে আয়োজিত এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে ছবিটির নাম ঘোষণা ও মহরত করেন আলোচিত এই নায়িকা। পাশাপাশি তার প্রযোজনা প্রতিষ্ঠান ‘সোনার তরী মাল্টিমিডিয়া’র লোগো উন্মোচন করা হয়।

অনুষ্ঠানে পরী জানান, অনেকদিন ধরে চলচ্চিত্র প্রযোজনা করার বিষয়টি নিয়ে তিনি ভাবছিলেন। শেষ পর্যন্ত মন যখন সায় দিলো, তিনি চলচ্চিত্র প্রযোজনা করার সিদ্ধান্ত নিলেন। রবীন্দ্রনাথ ঠাকুরকে তিনি ভীষণ পছন্দের করেন। তাই কবিগুরুর ‘সোনার তরী’ কবিতা থেকে তার প্রযোজনার সংস্থার নাম রেখেছেন।

‘ক্ষত’ চলচ্চিত্রে পরীমনি আবারও জুটি বাঁধছেন চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গে। এটি হতে যাচ্ছে এই জুটির চতুর্থ চলচ্চিত্র। এর আগে জায়েদ-পরী জুটি বেঁধে অভিনয় করেছিলেন ‘অন্তর জ্বালা’, ‘ভালোবাসা সীমাহীন’ ও ‘নগর মাস্তান’ ছবিতে।

আগামী ৬ এপ্রিল মুক্তিপ্রতীক্ষিত গিয়াস উদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ চলচ্চিত্রের মাধ্যমে দর্শকদের সামনে হাজির হচ্ছেন পরীমনি।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৮
জেআইএম/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa