[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫, ১৪ জুন ২০১৮

bangla news

কঙ্গনার ‘মেন্টাল’ রূপ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ৪:৫২:৫৬ পিএম
কঙ্গনার ‘মেন্টাল’ রূপ

কঙ্গনার ‘মেন্টাল’ রূপ

মেন্টাল আবার কী! বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌতের নতুন ছবির নামের (মেন্টাল হ্যায় কেয়া) বাংলা করলে এই বাক্যই দাঁড়ায়। এ মাসেই এর শুটিং শুরু হবে। এর আগেই প্রকাশিত হলো চারটি পোস্টার। এর প্রথমটিতে তার ঠোঁট ও চোখের মজার অভিব্যক্তি মন কেড়েছে সবার।

আরেকটি পোস্টারে দেখা গেছে, রূপালি বিকিনি পরে কোনও একটি অপরাধের ঘটনাস্থলে অবস্থান নিয়েছেন কঙ্গনা। বাকি দুটি পোস্টারে আছেন তার নায়ক রাজকুমার রাও।

একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স প্রযোজিত ছবিটি পরিচালনা করবেন ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী তেলুগু নির্মাতা-অভিনেতা প্রকাশ কোভেলামুডি।

কঙ্গনার ‘মেন্টাল’ রূপএকতা কাপুর লিখেছেন, ‘অপূর্ণতাও যে উপভোগ্য ব্যাপার, সেটাই তুলে ধরা হবে এ ছবির পরতে পরতে।’ টুইটারে রাজকুমার রাও লিখেছেন, ‘এখন পাগলামিই স্বাভাবিকতা।’ 

২০১৪ সালে ‘কুইন’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন কঙ্গনা ও রাজকুমার। তাদেরকে ভাবা হয় বলিউডের বৈচিত্রময় অভিনয়শিল্পীদের মধ্যে অন্যতম। 

কঙ্গনার আগের দুই ছবি ‘রেঙ্গুন’ ও ‘সিমরান’ বক্স অফিসে হতাশার জন্ম দিয়েছে। তিনি এখন ব্যস্ত ‘মনিকর্নিকা’ নামের একটি ছবির কাজে। অন্যদিকে রাজকুমারের আগের দুই ছবি ‘নিউটন’ ও ‘বেরিলি কি বরফি’ ভালো সাড়া ফেলেছে। তার হাতে এখন ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে ‘ফ্যানি খান’। 

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa