[x]
[x]
ঢাকা, বুধবার, ৬ আষাঢ় ১৪২৫, ২০ জুন ২০১৮

bangla news

এপ্রিলে নতুন ছবির শুটিং শুরু করার কথা ছিল শ্রীদেবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৩-০৭ ৪:৩৭:৫৪ পিএম
এপ্রিলে নতুন ছবির শুটিং শুরু করার কথা ছিল শ্রীদেবীর

এপ্রিলে নতুন ছবির শুটিং শুরু করার কথা ছিল শ্রীদেবীর

বলিউড মেগাস্টার শ্রীদেবী একটি নতুন ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন। এটি প্রযোজনা করছিলেন করণ জোহর। মুম্বাই মিরর পত্রিকা এক প্রতিবেদনে জানিয়েছে, আগামী মাসে এর শুটিং শুরু হওয়ার কথা ছিল।

শ্রীদেবীর বড় মেয়ে জানভির বলিউডে প্রথম ছবি ‘ধাড়াক’ও প্রযোজনা করছেন করণ জোহর। এর সুবাদে প্রয়াত এই অভিনেত্রীকে নিজের অন্য একটি ছবিতে কাজের প্রস্তাব দেন করণ। সব জেনেশুনে তার ভালোও লেগেছে। তারা এপ্রিল থেকেই শুটিংয়ের পরিকল্পনা করছিলেন। কিন্তু তার আগেই চলে গেলেন শ্রীদেবী। তাই তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা হলো না করণের। “ইন্ডিয়া’স নেক্সট সুপারস্টারস’ অনুষ্ঠানের একটি সূত্র মুম্বাই মিররকে এসব তথ্য জানিয়েছে। এ আয়োজনের বিচারকদের একজন করণ জোহর।

ছবি: সংগৃহীতগত ২৪ ফেব্রুয়ারি দুবাইয়ে ৫৪ বছর বয়সে মারা যান শ্রীদেবী। ময়নাতদন্তে জানা যায়, হোটেলের বাথটাবে ডুবে মৃত্যু হয়েছে তার। ননদের ছেলে মোহিত মারওয়ার বিয়েতে অংশ নিতে দুবাই গিয়েছিলেন তিনি। সেখানে করণ জোহরও ছিলেন। 

হাতে কাজ থাকায় মা, বাবা (বনি কাপুর) ও ছোট বোনের (খুশি) সঙ্গে দুবাই যেতে পারেননি জানভি। তার প্রথম ছবি ‘ধাড়াক’ প্রযোজনা করছে করণ জোহরের প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন্স। শশাঙ্ক খৈতানের পরিচালনায় এতে জানভির বিপরীতে থাকছেন শহিদ কাপুরের ভাই ঈশান খাত্তার।

ছবি: সংগৃহীতগত ২৮ ফেব্রুয়ারি পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় দক্ষিণ মুম্বাইয়ের ভিলে পার্লে শ্মশানে শ্রীদেবীর শেষকৃত্য সম্পন্ন হয়। এরপর তার দেহভস্ম রমেশ্বরমে ভাসিয়ে দেন বনি কাপুর ও তাদের দুই মেয়ে।

শ্রীদেবীকে সবশেষ বড় পর্দায় দেখা গেছে ‘মম’ ছবিতে। চলতি বছরের ডিসেম্বরে শাহরুখ খানের ‘জিরো’তে অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে তাকে। 

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, মার্চ ০৭, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa