ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাকিবের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের সময় ফের বাড়ল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
শাকিবের বিরুদ্ধে মামলার প্রতিবেদন দাখিলের সময় ফের বাড়ল চিত্রনায়ক শাকিব খান

হবিগঞ্জ: হবিগঞ্জে চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা ও মানহানির অভিযোগে মামলার তদন্ত প্রতিবেদন নির্ধারিত সময়ে দাখিল না করায় পুনরায় ৭ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে কেন নির্ধারিত সময়ে প্রতিবেদন দাখিল করা হয়নি, ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) কাছে এরও ব্যাখ্যা চাওয়া হয়েছে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) মামলার পূর্ব নির্ধারিত তারিখে বাদীর আইনজীবীর আবেদনের পরিপ্রেক্ষিতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শম্পা জাহান এ নির্দেশ দেন।

বাদীপক্ষের আইনজীবী অ্যাডভোকেট এমএ মজিদ বাংলানিউজকে বলেন, মামলার প্রতিবেদন দাখিলের সময় একাধিকবার বর্ধিত করা হয়েছে।

কিন্তু তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দেননি। ৭ ফেব্রুয়ারি মামলার নির্ধারিত তারিখে শুনানি শেষে ১৫ কার্যদিবসের মধ্যে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন আদালত।

এদিকে, মামলার প্রথম তদন্তকারী কর্মকর্তা ছিলেন ডিবির উপ পরিদর্শক (এসআই) ইকবাল বাহার। পরবর্তীতে ওসি শাহ আলম নিজেই নেন তদন্তের দায়িত্ব। তিনি বাংলানিউজকে বলেন, তদন্ত শেষ পর্যায়ে। এক সপ্তাহের মধ্যেই প্রতিবেদন দাখিল করা হবে।

২০১৭ সালের ২৯ অক্টোবর ৫০ লাখ টাকার মানহানির অভিযোগ এনে আদালতে একটি মামলা দায়ের করেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার অটোরিকশা চালক ইজাজুল মিয়া। এরআগে শাকিব ভক্তদের মোবাইল ফোনে অতিষ্ঠ হয়ে ইজাজুল ২৮ অক্টোবর বানিয়াচং থানায় ‘রাজনীতি’ ছবির প্রযোজক আশফাক আহমেদ ও পরিচালক বুলবুল বিশ্বাসের বিরুদ্ধে একটি সাধারণ ডায়রি (জিডি) করেন।

সম্প্রতি শাকিব খান অস্ট্রেলিয়ায় ‘সুপার হিরো’ ছবির শ্যুটিং শেষ করে দেশে ফিরেছেন।

বাংলাদেশ সময়: ২০১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
জেআইএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।