ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শ্রীদেবীর শেষকৃত্য সোমবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
শ্রীদেবীর শেষকৃত্য সোমবার শ্রীদেবী (ছবি: সংগৃহীত)

আজ হচ্ছে না বলিউড অভিনেত্রী শ্রীদেবীর শেষকৃত্য। সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকালে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় মুম্বাইয়ে সম্পন্ন হবে তার শেষকৃত্য। এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যম দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

এরই মধ্যে ভারতীয় ধনকুবের অনিল আম্বানির একটি প্রাইভেট জেট শ্রীদেবীর মরদেহ দুবাই থেকে আনার জন্য মুম্বাই থেকে রওনা হয়েছে। এদিন রাতেই দেহবশেষ পৌঁছানোর কথা রয়েছে।

এদিকে, শেষকৃত্যের জন্য শ্রীদেবীর বাড়িতে ফুল নেওয়া হয়েছে। সে ফুল দিয়েই শেষবারের মতো সাজানো হবে অসংখ্য সুপারহিট ছবির এই নায়িকাকে।

শ্রীবেদীর বাড়িতে আনা ফুলজানা গেছে, মুম্বাইয়ের জুহু অথবা সান্টা ক্রুজে এই শেষকৃত্য সম্পন্ন হবে। তবে শেষ পর্যন্ত কোথায় শেষকৃত্য হবে, নিরাপত্তার কারণে তা এখনই ঘোষণা করা হচ্ছে না।

দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে ৫৪ বছর বয়সে না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শ্রীদেবী।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।