ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখের সঙ্গেই শ্রীদেবীর শেষ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
শাহরুখের সঙ্গেই শ্রীদেবীর শেষ শ্রীদেবী ও শাহরুখ খান

১৯৯৬ সালে প্রযোজক বনি কাপুরের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হওয়ার পর অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিয়েছিলেন কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। ২০১২ সালে গৌরি শিন্ডে পরিচালিত ‘ইংলিশ ভিংলিশ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে আবার রূপালি পর্দায় ফেরেন তিনি। ছবিটিতে তার অভিনয় বেশ প্রশংসা পায়।

‘ইংলিশ ভিংলিশ’ ছবির পর আবার পাঁচ বছর বিরতিতে যান শ্রীদেবী। পরে ২০১৭ সালে রবি উদ্যাওয়ারের ‘মম’ ছবিতে অভিনয় করে সাড়া ফেলেন তিনি।

হয়তো আবার নিয়মিত অভিনয় করতে চেয়েছিলেন শ্রীদেবী। তাইতো শাহরুখ খান অভিনীত ‘জিরো’ ছবিতে অভিনয় করেছিলেন ৫৪ বছর বয়সী এই তারকা। আর কিং খানের বিপরীতেই সবশেষ পর্দায় হাজির হতে দেখা যাবে ‘নাগিন’ অভিনেত্রীকে। কেননা এটি হতে যাচ্ছে সদ্য প্রয়াত এই অভিনেত্রীর শেষ ছবি।

আনন্দ এল রাই পরিচালিত ও রেড চিলিজ এন্টারটেইনমেন্ট প্রোডাকশনের ‘জিরো’ মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর। এতে শাহরুখ খানের পাশাপাশি আরও রয়েছেন ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে দুবাইয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শ্রীদেবী। তার মৃত্যুর মধ্য দিয়ে ভারতের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি হারালো এক কিংবদন্তি অভিনেত্রীকে। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।