ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শ্রীদেবীর অপেক্ষায়...

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
শ্রীদেবীর অপেক্ষায়... শ্রীদেবীর বাড়ির সামনে ভক্ত ও অনুসারীদের ভিড়

পারিবারিক বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে কিছুদিন আগে স্বামী বনি কাপুর ও ছোট মেয়ে খুশি কাপুরকে নিয়ে দুবাই গিয়েছিলেন বলিউড অভিনেত্রী শ্রীদেবী। আর সেখানেই তিনি শেষ নিশ্বাঃস ত্যাগ করলেন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিয়ে দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন শ্রীদেবী। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৪ বছর।

শ্রীদেবীর মরদেহ দুবাই থেকে আনার জন্য রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ভারতীয় ধনকুবের অনিল আম্বানির একটি প্রাইভেট জেট মুম্বাই থেকে রওনা হয়েছে।

জানা গেছে- সেখান থেকে রাত ৮টা নাগাদ শ্রীদেবীর মরদেহ নিয়ে দুবাই থেকে মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে প্রাইভেট জেটটি। এরপর মুম্বাই বিমানবন্দরে পৌঁছাবে রাত সাড়ে ১১টা নাগাদ। বিমানবন্দরের বিভিন্ন আনুষ্ঠানিকতা শেষ করে শ্রীদেবীর মরদেহ তার আন্ধেরির লোখান্ডওয়ালা এলাকার বাসায় নিয়ে যাওয়া হবে।

আরব আমিরাতে নিযুক্ত ভারতীয় রাষ্ট্রদূত নবদীপ সিং সুরি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘পুলিশ শ্রীদেবীর মরদেহের ফরেনসিক প্রতিবেদন তৈরি করছে। এরপরই মরদেহ মুম্বাই পাঠানোর ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। ’

এদিকে, প্রিয় তারকাকে শেষবার এক নজর দেখতে তার বাড়ির সামনে ভিড় জমিয়েছে ভক্ত ও অনুসারীরা। এখন শুধু অপেক্ষা শ্রীদেবীর মরদেহের…

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।