ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

কাজল-অজয় একসঙ্গে ১৯ বছর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
কাজল-অজয় একসঙ্গে ১৯ বছর ছবি: সংগৃহীত

‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ সহ অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয় করে বলিউডে বিপুল জনপ্রিয়তা পেয়েছিলেন কাজল। অন্যদিকে ‘গোলমাল’, ‘সিংঘম’ সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করে স্বনামধন্য অজয় দেবগণ। ১৯৯৯ সালে বলিউডের জনপ্রিয় এ দুই শিল্পী ভালবেসে ঘর বেঁধেছিলেন যা আজও বলিউডে অন্যতম সেরা জুটি হিসেবে বিবেচিত হয়।

আজ থেকে ১৯ বছর আগে এই দিনে বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউডের জনপ্রিয় জুটি কাজল ও অজয় দেবগণ। ১৯তম বিবাহবার্ষিকীতে এই জুটির সুন্দর কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন কাজল-অজয়।

এদিকে, বিশেষ দিনটি উদযাপনের জন্য সিঙ্গাপুরে গিয়েছেন কাজল-অজয় দম্পতি ও তাদের ছেলে যুগ। কেননা সেখানেই তাদের মেয়ে নাইসা পড়াশোনা করছে।  

বাস্তবের এই জনপ্রিয় জুটি পর্দাতেও ছিলেন সমান জনপ্রিয়। ‘ইউ মে অওর হাম’, ‘পেয়ার তো হোনা হি থা’, ‘ইশক’, ‘গুন্ডারাজ’ সহ বেশকিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছে এ জুটি।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।