ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দাদীর পছন্দের মেয়েকেই বিয়ে করলেন অঙ্কিত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
দাদীর পছন্দের মেয়েকেই বিয়ে করলেন অঙ্কিত অঙ্কিত তিওয়ারি ও পল্লবী শুক্লা

দাদীর পছন্দ করা মেয়ের সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন ভারতের জনপ্রিয় সংগীতশিল্পী অঙ্কিত তিওয়ারি। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ভারতের কানপুরে হিন্দু রীতিতে হয়েছে তাদের বিয়ের সকল বিয়ের আনুষ্ঠানিকতা। পাত্রী পল্লবী শুক্লা।

গত বছর অক্টোবরে অঙ্কিতের দাদীর সঙ্গে ট্রেনে আলাপ হয় পল্লবীর। পেশায় মেকানিক্যাল ইঞ্জিনিয়ার পল্লবী শুক্লা বর্তমানে একটি বেসরকারী সংস্থায় কর্মরত।

এ প্রসঙ্গে অঙ্কিত বলেন, ‘পারিবারিকভাবে বিয়ে হোক বা অন্যভাবে এটি কোনো বিষয় ছিলো না। আমাদের সুখে থাকাটাই সবার চিন্তার বিষয় ছিলো। সৌভাগ্যক্রমে দাদিমার সঙ্গে পল্লবীর দেখা হয়। তারপর পল্লবী যখন আমার পরিবারের সঙ্গে দেখা করলো তখনই সবাই বুঝতে পারে, সে আমাদের পছন্দের একজন। আমি সবসময়ই পারিবারিকভাবে বিয়েতে সম্মত ছিলাম। ’

তিনি আরও বলেন, ‘পল্লবীর সরলতা এবং সে আমার পরিবারের সঙ্গে যেভাবে মিশেছে বিষয়টি আমাকে তার প্রতি সবচেয়ে বেশি আকৃষ্ট করেছে। তারপর থেকেই আমার মধ্যে সম্পর্ক তৈরি হয়। আমরা দু’জনই পরিবারকেন্দ্রীক এবং চিন্তা চেতনা খুবই সাধারণ, যা আমাদের পরস্পরের প্রতি আকৃষ্ট করেছে। আর সংগীতের প্রতি তার ভালোবাসা এতে বাড়তি মাত্রা যোগ করেছে। ’

এরই মধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে অঙ্কিতের বিয়ের কিছু স্থিরচিত্র। যা রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।